2.9 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী

এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী
মীর সাব্বির ও তার স্ত্রী ফারজানা চুমকি ছবি ফেসবুক থেকে নেওয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির আর উপস্থাপিকা ইসরাত পায়েল ইস্যুতে শোবিজে চলছে আলোচনা-সমালোচনা। মীর সাব্বিরের বিরুদ্ধে পায়েলের বিস্ফোরক অভিযোগ প্রসঙ্গে ইতিমধ্যেই কথা বলেছেন মিডিয়ার অনেকে। উপস্থাপিকা ইসরাত পায়েল ভাইরাল হওয়ার জন্যই এমন বিতর্কের জন্ম দিয়েছেন- এমনটাও মনে করছেন কেউ কেউ।

এবার এই ইস্যুতে মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি। তার ভাষ্য, ‘যারা অনুষ্ঠানে দেখেছেন সবার কাছে আমার একটা প্রশ্ন- এখানে কি ওর (মীর সাব্বির) কোনো দোষ আছে? আপনাদের কি মনে হয়েছে, কথাটি উদ্দেশ্যমূলকভাবে বলা? পুরো কথাটাই মজা করে বলা। আর তখন উপস্থিত সবাই মেয়েটাসহ (উপস্থাপিকা) হেসে হেসে আনন্দ করল। এখন কেন এসব কথা?’

- Advertisement -

স্বামীর প্রসঙ্গে ফারজানা চুমকি বলেন, ‘ও (মীর সাব্বির) কেমন ছেলে এটা সবাই ভালো করেই জানেন। অন্যের ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করল এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনত না। এখন পরিচিতিটা পাচ্ছে। এসব ভাইরাল হওয়ার জন্যই সে করছে।’

উল্লেখ্য, গত ১১ নভেম্বর ‘মিসেস ইউনিভার্স ২০২২’র গ্র্যান্ড ফিনালের মঞ্চের উপস্থাপিকা ছিলেন ইসরাত পায়েল। আর এই প্রতিযোগিতার বিচারক ছিলেন মীর সাব্বির। চূড়ান্ত পর্বের আয়োজনে বক্তব্য দিতে মঞ্চে উঠেন মীর সাব্বির। সেখান থেকে নামার ঠিক আগ মুহূর্তে উপস্থাপিকা পায়েল তাকে অনুরোধ করেন, আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য।

উপস্থাপিকার অনুরোধে মাইক্রোফোন হাতে নিয়ে এই অভিনেতা বলেন, ‘আমার নাটকের সংলাপ এখন মনে পড়ছে না।’ খানিকটা সময় নিয়ে তিনি আঞ্চলিক ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এই রহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’

এই ঘটনায় পরবর্তী সময়ে ক্ষিপ্ত হন পায়েল। সামাজিক মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে তিনি মীর সাব্বিরকে ক্ষমাও চাইতে বলেন। পরে বিষয়টি নিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করেন জনপ্রিয় এই অভিনেতা।

এদিকে মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি শোবিজের জনপ্রিয় এক মুখ। ১৯৯৯ সালে লাক্স-আনন্দধারা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ। বিটিভিতে উপস্থাপনার মাধ্যমে শোবিজে তার যাত্রা শুরু। এরপর ছোট নিয়মিত কাজ করছেন টিভি নাটক, টেলিছবি আর বিজ্ঞাপনে।

মিডিয়াতে কাজের সুবাদেই মীর সাব্বিরের সঙ্গে তার পরিচয়। ২০০৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles