3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

স্বাধীনতা কনভয় নিয়ে বিপাকে পোইলিভরে

স্বাধীনতা কনভয় নিয়ে বিপাকে পোইলিভরে
পিয়েরে পোইলিভরে

রক্ষণশীল নেতা পিয়েরে পোইলিভরে বলেছেন যে তিনি “স্বাধীনতা কনভয়” এর সমর্থনে দাঁড়িয়েছেন, তবে এর নামে ওঠা অভিযোগগুলো বিবেচনা করার আগে বিষয়টি নিয়ে জনসাধারণের তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অপেক্ষা করবেন।

পোইলিভর টোরি ককাসের অন্যতম সদস্য ছিলেন যারা গত শীতে অটোয়া শহরের কেন্দ্রস্থলে নেমে আসা বিক্ষোভকারীদের সমর্থনে কণ্ঠ দিয়েছিলেন, কোভিড-১৯ ম্যান্ডেট এবং প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সরকারের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন।

- Advertisement -

সেই সময়ে পোইলিভর ছিলেন পার্টির একজন উচ্চ-প্রোফাইল সদস্য যিনি প্রতিবাদকারীরা আসার আগে বলেছিলেন, তিনি বিশ্বাস করেন যে খারাপ নেতাদের ব্যক্তিগত ক্রিয়াকলাপগুলোকে আলাদাভাবে বিচার করা উচিত।

এই বিক্ষোভটি পার্টির নেতৃত্বের প্রতিযোগিতার শুরুর সাথে মিলে যায়, যে সময় পোইলিভরে টিকা নিতে অস্বীকারকারীদের পক্ষে তার সমর্থনের কথা বলেছিলেন।

ফেব্রুয়ারী মাসের মাঝামাঝি সময়ে পুলিশ পার্লামেন্ট হিলের চারপাশে অবরোধ তুলতে গেলে শেষ পর্যন্ত বিক্ষোভ শেষ হয়, যা ফেডারেল সরকার জরুরী আইন চালু করার পরে ঘটেছিল।

পোইলিভরে ভ্যাঙ্কুভারে সাংবাদিকদের বলেন যে আইনটির আহ্বানের বিষয়ে তদন্ত করার জন্য একটি পাবলিক এনকোয়ারি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles