11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

শিক্ষকের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

শিক্ষকের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী
অভিনেত্রী মেঘা দা

জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ এর প্রতিযোগী ছিলেন মেঘা দা। তবে নাচের এই প্রতিযোগিতা শেষে অভিনেত্রী হয়ে ওঠেন মেঘা।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’র কেন্দ্রীয় চরিত্র অভিনয় করে রাতারাতি জনপ্রিয় অভিনেত্রীর খাতায় নাম লেখান মেঘা। দর্শকেরা এখন মেঘার চেয়ে ‘পিলু’ নামেই বেশি চেনে তাকে।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে গুঞ্জন রটে, ‘ডান্স বাংলা ডান্স’-এর নৃত্য প্রশিক্ষক সৈকত দাসের সঙ্গে প্রেমের সঙ্গে জাড়িয়েছেন মেঘা। নাচের মঞ্চেই নাকি শুরু তাদের প্রেমের। তবে গুঞ্জন নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটে ছিলেন মেঘা। বিষয়টি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করলেই এড়িয়ে যেতেন এই অভিনেত্রী।

এবার আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে খুলেছেন মেঘা। অভিনেত্রী বলেন, ‘একজন শিক্ষক এবং ছাত্রীর সম্পর্ক নিয়ে এমন কথা হবে আমি সত্যিই ভাবতে পারি না। যেকোনো সম্পর্ককেই আজকাল যদি

এভাবে বিকৃত করা হয়, তা হলে তো খুব মুশকিল। আমার আর গৌরবদার সম্পর্ক নিয়েও নানারকম কথা উঠেছে। আমি তাই এই কথাগুলোকে বেশি গুরুত্বই দিতে চাই না। সৈকতদার কাছে আমি নাচের প্রশিক্ষণ নিয়েছি, তাকে জড়িয়ে এমন কথা। আমার মা-বাবাও বলেছেন এই ধরনের কথায় একদম গুরুত্ব না দিতে।’

- Advertisement -

Related Articles

Latest Articles