11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের জল্পনা নিয়ে যা বললেন মিথিলা

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের জল্পনা নিয়ে যা বললেন মিথিলা

সৃজিত-মিথিলার সুখের সংসারে নাকি চিড় ধরেছে! টালিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন কানাঘুষো। দুজনের বিচ্ছেদ জল্পনা উস্কে দিয়েছে তারকা দম্পতির এক হেঁয়ালি ভরা পোস্ট। অনেকের মনেই প্রশ্ন তবে কি ঘর ভাঙছে ‘সৃজিলা’র? এমনিতে আজকাল টালিউডের চেয়ে বলিউডেই বেশি সময় কাটাচ্ছেন সৃজিত। অন্যদিকে মিথিলাও ব্যস্ত নিজের কমিটমেন্ট নিয়ে। কখনও বাংলাদেশ তো কখনও আফ্রিকা- ছুটে বেড়াচ্ছেন তিনি।

- Advertisement -

তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা বছর দুয়েক আগে ভালোবেসে বিয়ে করেছেন সৃজিত মুখোপাধ্যায়কে। দুজনের প্রেমের চর্চা, বিয়ে-সব নিয়েই তুমুল আগ্রহ দুই বাংলার মানুষের। এর আগে বহু নায়িকার সঙ্গে সৃজিতের নাম জড়ালেও ব্যাপারটা বিয়ে অবধি গড়ায়নি, সে জায়গায় হুট করে মিথিলায় মজে মালাবদল সেরে নিলেন সৃজিত! এই প্রেমকাহিনি নিয়ে স্বভাবতই আকর্ষণ কম নয় দর্শকদের। কিন্তু দু-বছর যেতে না যেতেই নাকি বিচ্ছেদ হচ্ছে দুজনের। এই প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা।

‘মুখুজ্জেবাবুর গিন্নি’ জানান- ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।’ ওটিটি প্লে-কে মিথিলা জানান, ‘আমার কোনও ধারণাই নেই আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিল’।

মিথিলা যোগ করেন, ‘শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। আমি তো হতচকিত হয়ে গিয়েছিলাম যে কত সহজভাবে লোকে আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে। আমরা তো তেমন কিছুই লিখিনি’। মিথিলার কথায়, ‘আমার কাছে এই বিষয়টা খুব অনৈতিক। আমাদের একটা মেয়ে আছে। সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকে পড়েছিলাম। আমি জানি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছে। দিনের শেষে একজন মহিলার মানহানি হচ্ছে। এটা ঠিক নয়’।

মেয়ে আইরাকে নিয়ে থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন মিথিলা, সদ্যই শহরে ফিরেছেন। সেখান থেকেই গত শনি ইনস্টাগ্রামে ছবি দিয়ে মিথিলা একটি রহস্যজনক পোস্ট করেন। সৃজিত-পত্নী লিখেছিলেন, ‘কীভাবে জানো তুমি যে প্রেম সত্যি? কীভাবে জানো এই প্রেম ন্যায্য? উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি জানার আগে যে সেটা সেখানে নেই?’

একইদিনে কেরালায় শ্য়ুটিংয়ে ব্যস্ত সৃজিত জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন। সঙ্গে বেশ মন উদাস করে দেওয়া একটা ছবি। কোনও এক সমুদ্র সৈকতে ডালপালাহীন এক গাছে হাত দিয়ে দাঁড়িয়ে একমনে ঢেউ দেখছেন। আর এখানে গানের লাইন বলছে, ‘সেখানে রাগের দরকার নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। সব একই আছে। শুধু একটা গাছ একাকি দাঁড়িয়ে আছে সৈকতে। সমুদ্রের ধার ঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।’

এই দুই পোস্ট দেখেই অনেকে দুয়ে দুয়ে চার করে নেন। যদিও মিথিলা স্পষ্ট করলেন এমন কিছুই ঘটেনি, একসঙ্গেই আছেন তাঁরা। দুদিন আগেই মিথিলা ও মেয়ে আইরার একটি নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ারও করেছেন সৃজিত মুখোপাধ্যায়। যে ছবির ক্যাপশন ছিল ‘ফ্যামিলি টাইম উইথ মিথিল এবং আইরা, মিসড ইউ সৃজিত মুখার্জি।’ এই ছবির মাধ্য়মে সৃজিতও ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন ‘অল ইজ ওয়েল’!

- Advertisement -

Related Articles

Latest Articles