5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বিশ্বকাপে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে ইংলিশ ফুটবলারদের সাক্ষাতে কড়াকড়ি!

বিশ্বকাপে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে ইংলিশ ফুটবলারদের সাক্ষাতে কড়াকড়ি!

ইংল্যান্ড ফুটবলারদের স্ত্রী ও বান্ধবীরা। ছবি: সংগৃহীত

প্রায় মাসব্যাপী চলবে ফুটবল বিশ্বকাপ। ফাইনাল পর্যন্ত যারা খেলবে তাদের এই লম্বা সময়ই কাতারে থাকতে হবে। এই টুর্নামেন্টের অন্যতম ফেভারিট ইংল্যান্ড। দীর্ঘদিন আসরে থেকে নিজেদের ফ্রেশ রাখতে স্ত্রী-বান্ধবীদের পাশে চান দলটির ফুটবলাররা।

তাইতো স্ত্রী-বান্ধবীদের কাতারেই বিলাসবহুল ক্রুজে থাকার ব্যবস্থা করে দেওয়া হয়েছে। তবে ইতোমধ্যে শঙ্কা জেগেছে বিশ্বকাপের মাঝে আদৌ হ্যারি কেইন, জ্যাক গ্রিলিশরা তাদের সঙ্গে দেখা করতে পারবেন কিনা।

- Advertisement -

মূলত কাতারের করোনা বিধির কারণে গোটা বিষয়টি নিয়ে সংশয় তৈরি হয়েছে। যেখানে ইংল্যান্ডের কোচ গ্যারেথ সাউথগেটও এ ব্যাপারে ঝুঁকি নিতে রাজি নন।

দেশ ছাড়ার আগে সাউথগেট বলেন, ‘আমরা চাই ফুটবলারদের সঙ্গে স্ত্রী-বান্ধবীরা দেখা করুক। দলের পরিবেশ যাতে শান্ত ও ভালো থাকে তার জন্যে এটা দরকার। কিন্তু এখনই এ ব্যাপারে নিশ্চিত ভাবে কিছু বলতে পারব না। আগে দেখতে হবে কাতারে করোনার সংক্রমণের হার কত। তার পরেই সিদ্ধান্ত নেওয়া যাবে।’

যদিও এবারের বিশ্বকাপে কাতার খুব একটা কড়াকড়ি দেয়নি। ফুটবলারদেরও কড়া নিয়ম মানতে হবে না। কিন্তু ইংল্যান্ড ফুটবলারদের স্ত্রী-বান্ধবীরা আলাদা থাকবেন বলে তাদের সঙ্গে মেলামেশার ব্যাপারে বিধিনিষেধ থাকলেও থাকতে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles