4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

জয়ার ছবিতে সানীর মন্তব্য, নেটদুনিয়া উত্তাল!

জয়ার ছবিতে সানীর মন্তব্য, নেটদুনিয়া উত্তাল!
ছবি সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। সম্প্রতি বোল্ড লুকে একটি ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। যা অন্তর্জালে বহুদিন পরে ঝড় তুললেন এই অভিনেত্রী।

তবে সেই ছবিতে মন্তব্য করেছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। আর এই মন্তব্যের কারণে নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়েছেন এই নায়ক।

- Advertisement -

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে দেখা যায় একটি মিম ঘুরছে টাইমলাইনে সবার। যেখানে দেখা যায় জয়া আহসানের ছবিতে ওমর সানী মন্তব্য করেছেন ‘ওয়াও’।

অর্থাৎ ওমর সানী জয়া আহসানের ছবি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। আর এতেই আপত্তি জানিয়েছেন নেটিজেনদের অনেকেই।

জানা যায়, ২০১৯ সালের একটি ছবি পোস্ট করে ওমর সানী লিখেছিলেন, ‘শীত একটি পর্দানশীল ঋতু। নারী পুরুষ সবাইকে পোশাকের অশ্লীলতা থেকে মুক্তি দেয়।’

এই ক্যাপশনসহ ছবিটির সঙ্গে জয়া আহসানের ছবির মন্তব্য যুক্ত করে মিম বানানো হয়েছে। ছবিটি নেটিজেনরা ইতোমধ্যেই ভাইরাল করে দিয়েছেন।

প্রসঙ্গত, জয়ার রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। অনেকের ধারণা, দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, জয়ার বয়স একটি ঘরেই আটকে আছে; এজন্যই তিনি চিরসবুজ। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী, আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা। সেটি মাথায় রেখেই তার পোস্টে কমেন্ট করছেন নেটিজেনরা।

দুই বাংলার দর্শকরা এখন তাকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন। কারণ, চরিত্রগুলো নিজের মধ্যে ধারণ করেছেন এবং অভিজ্ঞতা-ব্যক্তিত্ব দিয়ে প্রাণবন্ত করে তুলেছেন জয়া আহসান।

- Advertisement -

Related Articles

Latest Articles