6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

শাহরুখকে জোর করে পোশাক খুলতে বাধ্য করতেন ফারহা খান!

শাহরুখকে জোর করে পোশাক খুলতে বাধ্য করতেন ফারহা খান!

ফারহা খান ও শাহরুখ খান

‘পাঠান’ ছবির জন্য নির্মেদ শরীরে আলোড়ন ফেলেছেন শাহরুখ খান। তবে প্রায় ১৫ বছর আগে ‘ওম শান্তি ওম’ ছবির জন্য সিক্স প্যাক অ্যাবস বানান শাহরুখ খান। ‘দরদে ডিস্কো’ গানে শাহরুখের নিমের্দ, পেশিবহুল শরীর, মাথায় সেফটি হেলমেট। সেই প্রথমবার তার শরীরী আবেদন বড় পর্দায় দেখেছিল দর্শকরা। তবে জানেন কি, ওম শান্তি ওম ছবির সেটে প্রতিসপ্তাহে শাহরুখকে পোশাক খুলতে বাধ্য করতেন ফারহা খান।

শাহরুখ-ফারহার বন্ধুত্ব অনেক দিনের। ফারহার পরিচলনায় যে কটি ছবি করেছেন তার সবকটি সুপার ডুপার হিট। ‘ম্যায় হু না’র পর এই ছবিতে কাজ করে শাহরুখ-ফারহা। ‘ওম শান্তি ওম’ মুক্তি পায় ২০০৭ সালে ৯ নভেম্বর। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে এই ছবি। আর এই ছবিতে এককথায় মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছিল শাহরুখকে।

- Advertisement -

এই ছবির চিত্রনাট্যকার মুস্তাক শেখ জানান, ফারহা খান প্রতি সপ্তাহে শাহরুখের পোশাক খুলিয়ে অ্যাবস দেখতেন। তবে মাত্র তিন মাসের মধ্যে অঘটন ঘটালেন কিং খান। যেমনটা ফারহা চাইছিলেন ‘দরদে ডিস্কো’ গানের জন্য তেমন ভাবে ফারহার সামনে এলেন শাহরুখ। তবে ওই চেহারা পেতে বেশ ঝক্কি পোহাতে হয়েছিল শাহরুখকে। শুটের ফাঁকে বিশ্রাম নয়, সেই সময়টা পর্যন্ত শরীরচর্চা করতে হয় তাকে। তবে তার এই পরিশ্রম যে সফল হয়েছিল, তার প্রমাণ সে বছরের বক্স অফিস রিপোর্ট।

- Advertisement -

Related Articles

Latest Articles