6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন ঘোষণা শোয়েব-সানিয়ার

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন ঘোষণা শোয়েব-সানিয়ার

বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উঠছে পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক এবং ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিয়ে বিচ্ছেদের। এই গুঞ্জনের মধ্যেই নতুন এক অনুষ্ঠানের ঘোষণা দিয়েছেন ‘শোয়ানিয়া’ দম্পতি। পাকিস্তানের ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সে অনুষ্ঠিত হবে ‘দ্য মির্জা মালিক শো’।

- Advertisement -

সম্প্রতি উর্দুফ্লিক্সের আনুষ্ঠানিক অ্যাকাউন্ট থেকে এসেছে এই ঘোষণা। সেখানে বলা হয়েছে, ‘দ্য মির্জা মালিক শো’ শিগগিরই উর্দুফ্লিক্সে আসছে। দ্রুত সাবস্ক্রাইব করে নিন।’ এরপর সেই টুইটে মেনশন করা হয়েছে শোয়েব মালিক আর সানিয়া মির্জাকেও।

এর আগে দুজনের ঘনিষ্ঠদের সূত্র ধরে পাকিস্তানের সংবাদমাধ্যম জানাচ্ছিল, শোয়েব মালিক আর সানিয়ার সম্পর্কের অবনতি ঘটেছে। বিচ্ছেদের দিন গুণছেন দুজনে।

তারা আরও জানান, সানিয়া ও শোয়েব এক সঙ্গে থাকছেন না। তাদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তারা এক সঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গেছে। শোয়েবের অন্য কোনো নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে। এই গুঞ্জন আরও বেড়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে সানিয়ার কিছু পোস্টের পর।

- Advertisement -

Related Articles

Latest Articles