4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

ফোন ধরা নিয়ে স্ত্রী জয়া বচ্চনের ভয়ে কাঁটা হয়ে থাকেন অমিতাভও

ফোন ধরা নিয়ে স্ত্রী জয়া বচ্চনের ভয়ে কাঁটা হয়ে থাকেন অমিতাভও
অমিতাভ- জয়া

অমিতাভ ফোন না ধরলেই তুলোধনা করেন জয়া বচ্চন! জয়া বচ্চন যে বেজায় রাগী, তা ইন্ডাস্ট্রির সকলেরই অল্পবিস্তর জানা। পাপ্পারাজিদেরও রেয়াত করে কথা বলেন না তিনি। এমনকী অনুরাগীদের ক্ষেত্রেও খানিক এদিক-ওদিক দেখলেই সপাটে জবাব কষান। এমন আচরণের জন্য অবশ্য অনেকেই জয়া বচ্চনের থেকে শতহস্ত দূরে থাকেন। শুধু কি তাই! যে মানুষটি এত বছর ধরে রোজ তাঁকে কাছ থেকে দেখছেন, সেই অমিতাভও স্ত্রী জয়া বচ্চনের রাগ থেকে বাদ পড়েন না। ইন্ডিয়ান এক্সপ্রেস

হোক না তিনি বিগ বি। বলিউডের শাহেনশা। ভারতীয় চলচ্চিত্রের মেগাস্টার, তবে স্ত্রীয়ের রাগের হাত থেকে নিস্তার নেই। অমিতাভ নিজেই জানালেন জয়া কতটা রাগী? ফোন না ধরলে নাকি এখনও বিগ বি’কে তুলোধনা করেন স্ত্রী-অভিনেত্রী। কীরকম?

- Advertisement -

“আমার মনে হয়, সমস্ত পুরুষজাতিই আমার কথা শুনে সায় দেবেন। ওদিক থেকে ফোন এল আর আপনি যদি মিস করেন, তাহলে ব্যস আপনার হয়ে গেল। আমি যদি কাজে ব্যস্ত থাকি, আর ও হয়তো আমার পরিস্থিতিটা বুঝতেই পারছে না। তবে জয়ার কথা অনুযায়ী ফোন যখনই আসুক না কেন, ঠিক তখনই ধরতে হবে”, নিজমুখেই ব্যক্ত করলেন অমিতাভ বচ্চন। শুধু তাই নয়, এই ঝগড়া-ঝামেলা থেকে বাঁচতে একটা উপায়ও বের করেছিলেন অমিতাভ। তা যদিও ধোপে টেকেনি!

স্ত্রী জয়ার ফোন আসলেই সেক্রেটারিকে কড়া নির্দেশ দিয়েছিলেন ধরতে। আর অপর প্রান্তে যেন সবটা বলে দেওয়া হয়- বিগ বি কোন কাজে ব্যস্ত। তবে তাতেও বিপদ কাটেনি! বরং জয়া আরও রেগে গিয়ে অভিযোগ জানিয়েছিলেন যে- ‘ও আচ্ছা এবার থেকে তোমার সঙ্গে কথা বলতে গেলে আমাকে আগে সেক্রেটারির সঙ্গে যোগাযোগ করতে হবে?’ সম্প্রতি কেবিসির মঞ্চেই একথা জানিয়েছেন অমিতাভ বচ্চন।

- Advertisement -

Related Articles

Latest Articles