6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, যা বললেন সানিয়া মির্জার বাবা

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, যা বললেন সানিয়া মির্জার বাবা
ফাইল ছবি

বেশ কিছুদিন ধরেই ক্রীড়ামহলে জল্পনা চলছে, বিবাহবিচ্ছেদ হতে চলেছে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার। যদিও তারকা দম্পতির কেউই এখনও এ ব্যাপারে প্রকাশ্যে মুখ খোলেননি। এর মধ্যে তাদের বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন দু’জনেরই ঘনিষ্ঠ এক বন্ধু। যিনি আবার শোয়েবের ম্যানেজমেন্ট দলের সদস্যও।

নামপ্রকাশে অনিচ্ছুক সেই বন্ধুটি তাদের বলেছেন, ‘দু’জনের বিচ্ছেদ হয়ে গেছে। তারা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’ তবে বিচ্ছেদের এই খবরকে নাকচ করে দিয়েছেন সানিয়ার বাবা ইমরান মির্জা।

- Advertisement -

তিনি এক ফেসবুক পোস্টে লিখেছেন, গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধ সত্য একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করছেন। একের পর এক প্রশ্নে তারা উত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক এবং হ্যারির মতো কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।
ইমরান মির্জা আর জানান, জীবনের সব উত্তর হ্যাঁ বা না-তে হয় না। ক্রীড়াজগতে ওরা দু’জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছে দেশকে গর্বিত করতে। ওরা অন্তত আরও বেশি সমীহ প্রত্যাশা করে। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন!

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

- Advertisement -

Related Articles

Latest Articles