5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

‘নিউইয়র্কে আমার ৪টি বাড়ি, একটাও বাংলাদেশের টাকায় কিনিনি’

'নিউইয়র্কে আমার ৪টি বাড়ি, একটাও বাংলাদেশের টাকায় কিনিনি'

ঢাকাই ছবির প্রখ্যাত পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। প্রথম সিনেমা ‘ইতিহাস’ এ অভিনয় করে আলোচনায় আসার পর বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমায় কাজ করেছেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি।

- Advertisement -

কিন্তু চলচ্চিত্রের ক্যারিয়ার দীর্ঘ করেননি তিনি। উড়াল দেন যুক্তরাষ্ট্রে। এখন সেখানেই কাজী মারুফ পরিবার নিয়ে বসবাস করছেন। সেখানে পরিশ্রম করে হয়েছেন চারটি বাড়ির মালিক।

বুধবার মারুফ তার ফেসবুক পেজে চারটি বাড়ির ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন ‘আলহামদুলিল্লাহ চারটি বাড়ি নিউ ইয়র্কে। বিশেষ দ্রষ্টব্য: বাংলাদেশের টাকায় বাড়ি কিনিনি। এখানে কষ্ট করে বাড়ি কিনেছি। আমি সব সময় দেশে রেমিট্যান্স পাঠাই। দেশে কিছুই নেই আমার যে দেশ থেকে টাকা নিয়ে আসব।’

প্রবাসে থাকলেও দেশে থাকতে চান বলে আরেক স্ট্যাটাসে জানিয়েছেন মারুফ। লিখেছেন, ‘আমি দেশকে ভালোবেসেছি কিন্তু দেশ কি আমাকে ভালোবেসেছে? কেন আমি আমেরিকাতে? বাংলাদেশে থাকতে চাই আমিও। উড়োজাহাজ দেখলে খুব ইচ্ছে করে কবে দেশে যাবো, মনে ইচ্ছে হয়, কিন্তু আছে। কিন্তুর গল্প বলতে আসবো একদিন।’

এর আগে মারুফ জানান, ‘গ্রিন কার্ড’নামে একটি ছবি নির্মাণ করছেন তিনি। যে ছবিটি সাধারণ কেনো সিনেমা হলে নয় মুক্তি পাবে মারুফের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

কাজী মারুফ ‘অন্ধকার’, ‘রাস্তার ছেলে’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘দারোয়ানের ছেলে’, ‘দেহরক্ষী’, ‘ইভটিজিং’, ‘সর্বনাশা ইয়াবা’বেশ কিছু ছবিতে অভিনয় করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles