5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

৪১ বছরেও নিঃসঙ্গ, লটারি জিততেই বিয়েপাগল

৪১ বছরেও নিঃসঙ্গ, লটারি জিততেই বিয়েপাগল
ছবি সংগৃহীত

জার্মানির ডর্টমুন্ড শহরের একটি কারখানায় কাজ করতেন তুর্কি বংশোদ্ভূত শ্রমিক কুরসত ইলদিরিম (৪১)। ভাগ্যের চাকা ঘোরাতে ১৫ বছর ধরে ক্রমাগত লটারির টিকিট কিনেছেন তিনি।

অবশেষে গত ২৪ সেপ্টেম্বর লটারিতে এক কোটি ইউরো (কমবেশি ১০৫ কোটি টাকা) জিতে যান। লটারি জিতেই চাকরি ছেড়ে দেন কুরসত ইলদিরিম।

- Advertisement -

বিপুল পরিমাণ অর্থ হাতে পেয়ে দামি ঘড়িসহ পছন্দের সব জিনিস কিনেছেন কুরসত। কোটি কোটি টাকা ব্যয়ে কিনেছেন বিলাসবহুল ফেরারি ও পোরশে গাড়ি। এর পরও তৃপ্ত হতে পারছেন না তিনি। কারণ একা একা এই প্রাচুর্য পুরো উপভোগ করতে পারছেন না। বিয়ে করেননি। নেই প্রেমের মানুষও। তাই জীবনসঙ্গী খুঁজতে মরিয়া হয়ে উঠেছেন তিনি। এ জন্য একটি ই-মেইল আইডি খুলেছেন কুরসত। তাঁকে বিয়ে করতে আগ্রহীদের সেই ই-মেইলের মাধ্যমে যোগাযোগের আহ্বান জানিয়েছেন তিনি।

সম্প্রতি এক জার্মান সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কুরসত বলেন, এখনো আমার বিয়ে হয়নি। দেখতে যেমনই হোক, মেয়েটিকে বিশ্বস্ত হতে হবে। আমি এমন একজনকে খুঁজছি, যিনি বেড়াতে এবং আমার সঙ্গে সংসার করতে প্রস্তুত।

কুরসত জানান, লটারি জেতার পর এখন অনেকেই তাঁর বন্ধু হতে চাচ্ছেন। যাঁদের সঙ্গে দীর্ঘদিন কোনো যোগাযোগ ছিল না, তাঁরাও টাকা চাইছেন। তাঁর সাফল্যে অনেকেই ঈর্ষায় ভুগছেন। তবে কুরসত বলেন, ‘এসবে আমার কিছু যায়-আসে না। ’

- Advertisement -

Related Articles

Latest Articles