6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

২০০ এর বেশি পুরুষের বিছানায় গিয়েছেন এই অভিনেত্রী

২০০ এর বেশি পুরুষের বিছানায় গিয়েছেন এই অভিনেত্রী

American Pie -এর হাত ধরে জীবন বদলে গিয়েছে কিংবদন্তী অভিনেত্রী জেনিফার কুলিজের। ষাটোর্ধ্ব এই অভিনেত্রী দাবি করেছেন, তিনি দু’শো জনেরও বেশি পুরুষের শয্যাসঙ্গিনী হয়েছেন। সবটাই নাকি সম্ভব হয়েছে স্টিফলার্সের মায়ের চরিত্রে অভিনয় করার সুবাদে। ওই মুভি সিরিজে কাজ করার পর তাঁর ইমেজ বদলে গিয়েছিল। নয়া ইমেজকেই আঁকড়ে ধরেছিলেন তিনি…

- Advertisement -

২০০ জনেরও বেশি পুরুষের সঙ্গে যৌ. নতায় মেতেছেন আমেরিকান পাই খ্যাত অভিনেত্রী জেনিফার অড্রে কুলিজ! ওই অ্যাডাল্ট ফিল্ম সিরিজে এক লাস্যময়ী মহিলার চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। অভিনেত্রীর দাবি, এই ছবিতে অভিনয়ের সুবাদে তাঁর ব্যক্তিগত জীবন (বিশেষত যৌ. নজীবন) নাকি বিলকুল বদলে গিয়েছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন জেনিফার। তিনি জানিয়েছেন, ১৯৯৯ সালের সে.ক্স কমেডি তাঁর যৌ. নজীবনকে চাঙ্গা করেছে। অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি, “আমি ২০০ জনেরও বেশি পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছি।”

৬০ বছরের অভিনেত্রীর সংযোজন, “আমেরিকান পাইতে অভিনয়ের সুযোগ পাওয়ায় আমি ধন্য। কারণ, এই সিনেমায় অভিনয়ের সুবাদে আমি অনেক সুযোগসুবিধা পেয়েছি। আসলে এই সিনেমার পর আমার লাস্যময়ী ইমেজ তৈরি হয়ে গিয়েছিল। এই কারণেই হয়ত কোনওদিনই সঙ্গীর অভাব হয়নি আমার। যৌ.ন জীবন চাঙ্গা হয়ে উঠেছিল। এই সিনেমায় অভিনয় না করলে ২০০ জনের বেশি সঙ্গীর সঙ্গে উদ্দাম যৌ.নতায় মেতে ওঠার কথা ভাবতেই পারতাম না।”

‘আমেরিকান পাই’ ছবিতে কুলিজের চরিত্র (Stiflers Mom) তার ছেলের বন্ধুর সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিল। এই ছবিতে জেনিফার ছাড়াও অভিনয় করেছিলেন Jason Biggs, Alyson Hannigan, Seann William Scott এবং Chris Klein-এর মতো তারকারা। ‘আমেরিকান পাই’ মুভি সিরিজে (American Pie, American Pie 2, American Reunion) দাপিয়ে কাজ করেছেন জেনিফার কুলিজ।

মার্কিন এই অভিনেত্রী আমেরিকান পাই ছাড়াও একের পর এক কমেডি ছবিতে কাজ করেছেন। কালজয়ী টিভি সিরিজ Friends -এর The One with Ross’s Tan নামের এপিসোডে Amanda Buffamonteezi -র বেশে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। ছোট একটি চরিত্রে তাক লাগিয়েছিলেন তিনি। পরে Matt LeBlanc -এর চরিত্র Joey Tribbiani-কে নিয়ে তৈরি American Sitcom JOEY-তেও অভিনয় করেছিলেন তিনি।

কমেডিয়ান হিসেবে তুখোড় জেনিফার। তবে বেশ কিছু সিরিয়াস চরিত্রেও অভিনয় করেছেন তিনি। HBO Series-এর The White Lotus সিরিজের হাত ধরে প্রথমবার Emmy পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন জেনিফার। ওই সিরিজে Tanya McQuoid-এর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এই সিরিজের পরিচালক Mike White জেনিফারের ভালো বন্ধু।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে জেনিফার একবার বলেছিলেন, “আমি জীবনে একটা কাজ ভালো করেছি। জীবনে সঠিক বন্ধু বেছেছি। তবে মাইক যদি বিখ্যাত না হতেন, তাহলেও হয়ত আমরা ‘দ্য হোয়াইট লোটাস’ নাটক হিসেবে বানাতাম। সেটা হলেও The White Lotus আমার জীবনের সেরা প্রাপ্তি।”

- Advertisement -

Related Articles

Latest Articles