5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

বিদায় নিলেন তাহসান খান, আর দেখা যাবে না তাকে

বিদায় নিলেন তাহসান খান, আর দেখা যাবে না তাকে

তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। কখনো গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। পরিচিত এই মুখকে দর্শকরা সংগীতশিল্পী ও অভিনেতা হিসেবেই বেশি চিনেন-জানেন। কিছুদিন আগেও শ্রোতা-শুভাকাঙ্ক্ষীদের জন্য ‘সেই তুমি কে’ শিরোনামের গান প্রকাশ করেছেন। তবে সম্প্রতি দুঃসংবাদও জানিয়েছেন এই গায়ক-অভিনেতা!

- Advertisement -

অভিনয় থেকে বিদায় নিচ্ছেন বলে একটি গণমাধ্যমকে জানিয়েছেন তাহসান খান। অভিনয়ে আর দেখা যাবে না তাকে; কিন্তু কেন বিরতি নিচ্ছেন, সেই বিষয়েও খোলামেলা কথা বলেছেন গায়ক। জানিয়েছেন, বয়সের সঙ্গে মান ও চাহিদায় পরিবর্তন আসে। তার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তিনি মনে করেন, তার বয়স অনুযায়ী বিরতি নেয়া উচিত।

সংগীতের বিষয়ে প্রতিভাবান এই ব্যক্তি জানিয়েছেন, সংগীত তার কাছে ভালো লাগা ও ভালোবাসার জায়গা। দীর্ঘদিন ধরেই সংগীতে অনিয়মিত। তবে এখন থেকে সংগীতে নিয়মিত হতে চাচ্ছেন তিনি।

সংগীত ও অভিনয় চাইলেই পাশাপাশি করার সুযোগ রয়েছে তাহসান খানের। সুযোগ থাকার পরেও অভিনয় থেকে বিরতি নেয়ার কারণ হিসেবে জানিয়েছেন, প্রতিটি কাজ মনোযোগ দিয়ে করা উচিত। একসঙ্গে একাধিক কাজ করলে কখনো কখনো তা সুন্দর হয় না। তাই একাধিক কাজ একসঙ্গে করতে চান না। আর অভিনয়ের এই বিরতি দু-তিন বছর বা কিছুটা বেশি সময়ের জন্য।

গায়কের ভাষ্যমতে এতটুকু স্পষ্ট যে, সাময়িক সময়ের জন্য অভিনয় থেকে বিরতি নিচ্ছেন তিনি। চাইলে পরবর্তীতে আবার ফিরেও আসতে পারেন। তবে অভিনয় না করলেও এ নিয়ে কোনো কষ্ট থাকবে না বলেও জানিয়েছেন ‘আমি সেই সুতো হবো’ গানের সংগীতশিল্পী।

- Advertisement -

Related Articles

Latest Articles