3 C
Toronto
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

দেবিনা ব্যানার্জীর খোলামেলা দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল

দেবিনা ব্যানার্জীর খোলামেলা দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেললেন দেবিনা ব্যানার্জী। ব্রোঞ্জ রঙের গাউনে, নিম্নাঙ্গ অনাবৃত রেখে ফটোশুট করেছেন তিনি। যার ঝলক পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

- Advertisement -

যেখানে নিজেকে এবং নিজের শরীরকে ভালোবাসার বার্তা দিচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। খোলামেলা পোশাকে উন্মুক্ত বেবিবাম্পের ভিডিও নেটদুনিয়ার পোস্টের পর থেকে হাজার হাজার যুবকের নানান কটাক্ষের শিকার হয়েছেন দেবিনা।

ভিডিওতে দেখা যাচ্ছে- বুকে আঁটা টিউব টপ, সঙ্গে থাই হাই কালো নেটের মোজা, আর টিউব টপের উপর দিয়ে আলগোছে গলানো লম্বা সাদা শার্ট যেন কাঁধ থেকে খসে পড়ছে। পায়ে পেনসিল হিল। ভক্তরা জানতে চায়, পূর্ণা গর্ভাবস্থায় বেবিবাম্প নিয়ে এভাবেই অশ্লীল ফটোশুট করার কারণ কী দেবিনা?

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

ভিডিওর মন্তব্যের ঘরে কেউ কেউ লিখেছেন, ‘ছিঃ তুমি তো ভারতীয় নারী’। ‘দেবী এটা মোটেও ভালো নয়, এসব পাশ্চাত্যে হয়, তার মানে এই নয় যে আমরাও করব!’

অন্য একজন লিখেছেন, এ ধরনের ভিডিও বাড়িতে রাখো, সকলকে কেন দেখাচ্ছো?।’ ভিডিওর ঘরে আরেকজন মন্তব্য করেন, ‘উন্মুক্ত পেট দেখানোর এই ট্রেন্ড খুবই বিরক্তিকর।

মাতৃত্ব সুন্দর, সন্তানকে সুস্থভাবে জন্ম দিতে প্রার্থনা করুন। হাই হিল পরে ফটোশুট!’ তবে দেবিনার এমন সাহসী পদক্ষেপও মুগ্ধ করেছে অনেক ভক্ত ও অনুরাগীদের।

- Advertisement -

Related Articles

Latest Articles