7.3 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নিয়মিত শারীরিক মিলন করলে যা হয় তা জানালেন উর্ফি জাভেদ

নিয়মিত শারীরিক মিলন করলে যা হয় তা জানালেন উর্ফি জাভেদ

সোশ্যাল মিডিয়ায় সদা চর্চিত একজন মডেল তথা অভিনেত্রী হলেন উরফি জাভেদ (Urfi Javed)। তাঁর ফ্যাশন সেন্স সম্পর্কে প্রায় সকলেই অবগত। ড্রেসিং সেন্সের কারণে তিনি হামেশাই নেটিজেনদের কাছে সমালোচনার পাত্রী হন। বিশেষ করে খোলামেলা পোশাকে তিনি সিদ্ধহস্ত।

- Advertisement -

অনেকে মনে করেন তাঁর পোশাক পরিচ্ছদ ও সাজগোজ হলিউডের অভিনেত্রীদেরও টেক্কা দিতে পারে। তাই অভিনেত্রীর বিভিন্ন ফটোশুট দেখতে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সবসময় মুখিয়ে থাকেন তাঁর অনুরাগীরা।

কিন্তু উদ্ভট ফ্যাশন সেন্স বাদ দিয়ে এবার তিনি হঠাৎ হয়ে উঠলেন সেক্স গুরু। সকলকে দিলেন সেক্স টোটকা (Romance Tips)। নিজের উদ্ভট ড্রেসিং সেন্সের কারণে তিনি হামেশাই কটাক্ষের শিকার হন।

এমনকি কখনো কখনো পাল্টা আক্রমণ করতেও ছাড়েন না ‘বিগ বস ওটিটি’ (Big Boss OTT) খ্যাত উরফি জাভেদ। কিন্তু একজন নামকরা মডেলের পাশাপাশি হঠাৎ কেন হলেন সেক্স গুরু?

নিয়মিত শারীরিক মিলন করলে যা হয় তা জানালেন উর্ফি জাভেদ

ঘটনার সূত্রপাত সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও থেকে।সম্প্রতি, উরফি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেই ভিডিওটিতে একটি মহিলাকে বলতে শোনা যাচ্ছে যে, নিয়মিত যৌন জীবন চালিয়ে গেলে মেয়েরা তাড়াতাড়ি বুড়ি হয়ে যায়। আর এই ভিডিওটি দেখেই রীতিমতো রেগে আগুন উরফি।

বর্তমান যুগে দাড়িয়ে যেখানে সেক্সকে জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ হিসেবে মনে করা হয় সেখানে এমন ধরনের নেগেটিভ মন্তব্য মানতে নারাজ অভিনেত্রী। তাই এই প্রসঙ্গে উরফি প্রতিবাদ জানিয়ে বলেন,’এই মহিলা বলছেন সেক্স করলে আপনাকে বুড়ি লাগে। ইনি হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। আপনারা কি মনে করেন?

নিয়মিত শারীরিক মিলন করলে যা হয় তা জানালেন উর্ফি জাভেদ

শুধুমাত্র প্রতিবাদ জানিয়েই থেমে থাকেননি উরফি। এরপর তিনি একটি স্ক্রিনশট শেয়ার করে সকলকে দেখান, মনোবিদদের মতে নিয়মিত যৌন মিলন বা সেক্স করলে বর্তমান বয়সের তুলনায় মানুষকে সাতগুণ ছোটো দেখায়।

সেক্সুয়াল ইন্টারকোর্স করলে মানুষের শরীর থেকে এন্ডোফ্রি নিঃসৃত হয় যা মানুষের ঘুম উন্নত করে তার সাথে স্ট্রেস লেবেল কমাতে সাহায্য করে। ফলে মানুষকে বয়সের তুলনায় অনেকটাই ছোটো দেখায় ও স্কিন গ্লো করে।

- Advertisement -

Related Articles

Latest Articles