5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

‘বাবাহারা’ না করতে ৮ পুরুষের থেকে ১১ সন্তান লাভ টিকটক তারকার!

‘বাবাহারা’ না করতে ৮ পুরুষের থেকে ১১ সন্তান লাভ টিকটক তারকার!

আমেরিকার টিকটক তারকা ফি

১১ সন্তানের মা হয়েছেন আমেরিকার টিকটক তারকা ফি। তার এই ১১ সন্তানের বাবা ৮ জন। ফি আরও ১৯ সন্তানের মা হতে চান। তার এই ১৯ সন্তানের বাবা হবেন ভিন্ন ভিন্ন পুরুষ। কারণ তিনি চান না তার সন্তানরা কখনোই পিতৃহারা হোক।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, বর্তমানে ১১ সন্তানের মা তিনি। তবে সন্তানদের বাবা ৮ জন। তিনি আরও ১৯ জন সন্তানের মা হতে চান। মা হতে চাওয়ার মধ্যে লজ্জার কিছুই নেই। মাঝেমধ্যেই বিভিন্ন পুরুষকে ভালো লেগে যায় তার। সেই ভালো লাগাকে ক্ষণিকের সীমায় না বেঁধে সন্তান জন্মের মধ্য দিয়েই স্মরণীয় করে রাখতে চান তিনি। একাধিক পুরুষের ঔরসে সন্তানের জন্ম দিলেও সবার সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে বলে দাবি করেছেন তিনি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি সাবেক প্রেমিকদের সঙ্গে ছবি প্রকাশ করেন।

- Advertisement -

ভিডিওতে ওই মডেল আরও দাবি করেন, আলাদা আলাদা পুরুষের সন্তানের মা হওয়ার সুবিধা অনেক। তার যুক্তি, যদি তার সন্তানদের একজন বাবা থাকতেন, যেমনটা সাধারণভাবে হয়ে থাকে, সেক্ষেত্রে তার মৃত্যুর পর ওই সন্তানেরা বাবাকে হারাত। কিন্তু এই পরিস্থিতিতে তাদের কাছে বিকল্প থেকে যাচ্ছে।

ওই বক্তব্যের জেরে রীতিমতো সমালোচনার মুখে পড়তে হয়েছে এই টিকটক তারকাকে। অনেকেই কটাক্ষ করেছেন বিষয়টি নিয়ে। তরুণী অবশ্য নিজের যুক্তি থেকে সরে আসেনি। আরও ১৯ বার মা হতে চান, এই বলে সমালোচকদের পাণ্টা দিয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles