5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিন

রাশিফলে জেনে নিন, কেমন যাবে আজকের দিন
ফাইল ছবি

বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই দিন শুরু করেন। কারণ রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন বিষয়ের প্রতি অধিক খেয়াল রাখতে হবে, কোন কাজ আপনাকে উন্নতির দিকে নিয়ে যাবে, আপনার সামনে কি বাধা আসতে পারে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। আজ বুধবার (২ নভেম্বর ২০২২, ১৭ কার্তিক ১৪২৯)। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে –

মেষ

- Advertisement -

দুপুরের পরে ভালো কোনো কাজের খবর আসতে পারে। গাড়িচালকদের জন্য দিনটি ভালো। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা লপাবে। সামাজিক সম্মান বাড়বে। যে কোনো কাজের প্রতি আপনার আগ্রহ এবং উৎসাহ বৃদ্ধি পাবে। আজ ইচ্ছাপূরণ হওয়ার দিন। বাড়িতে কোনো ছোট কারণে বিবাদ বাধতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে।

বৃষ
আজ সকাল থেকে মনে একটা উদাসীন ভাব থাকতে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর আসতে পারে। বন্ধুর জন্য বিপদে পড়তে পারেন। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয়লাভ করায় আনন্দ পাবেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে।

মিথুন

অযথা ভ্রমণ হতে পারে। সামাজিক কাজের দায়িত্ব আসতে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। অর্শজাতীয় রোগে ভোগান্তির আশঙ্কা। পড়াশোনায় সুনাম বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে বিবাদ হতে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। মাথার যন্ত্রণা বাড়বে। স্বামী-স্ত্রী বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়বে।

কর্কট
বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ হতে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটু কথা বলে দুঃখ পাবে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। একাধিক পথে আয়ের চেষ্টা হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপে শরীরে কষ্ট বাড়বে।

সিংহ
অনেক দিন পড়ে থাকা কাজের খবর আসতে পারে। আজ সকালের দিকে স্বপ্নপূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যাবে। কোমরের নিচে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদের আশঙ্কা। স্ত্রী সন্দেহবাতিক হওয়ার জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে।

কন্যা
প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে না। অন্তঃসত্ত্বা মায়েদের একটু সতর্ক হতে হবে। কর্মক্ষেত্রে উন্নতি লক্ষ করা যাচ্ছে। বাজে সঙ্গ থেকে সাবধান থাকুন। বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে।

তুলা
রোমান্টিক বিষয়ে ঝামেলা দেখা দেবে। সৃজনশীল কাজের জন্য সঠিক মানুষ আপনি। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভজনের জন্য খরচ হতে পারে। প্রিয়জনের থেকে ভালোবাসা পাবেন। বিদ্যার্থীরা আজ কোনো পরীক্ষায় আশানুরূপ সফল হতে ব্যর্থ হবেন। সন্তানের শরীর স্বাস্থ্য ও পড়াশোনায় অন্যমনস্কতার কারণে চিন্তিত হতে পারেন।

বৃশ্চিক
আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে পানি পথে। ব্যবসায় অর্থ আসতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির আশঙ্কা। আর্থিক দিকে দিনটি ভালো যাবে।

ধনু
আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশংকা। কিছু ক্ষেত্রে আপনার ভাগ্য সঙ্গ দেবে। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করতে পেরে আনন্দ পাবেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো হবে। ভালো ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে।

মকর
সকালের দিকে শরীর খুব একটা ভালো থাকবে না। আজ দিনের যে কোনো সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারবেন। খুব কাছের কারও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। অপর ব্যক্তির মেজাজ বুঝে তবেই এগোবেন। ব্যবসায় ভালো খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ
আর্থিক যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। বন্ধুদের সঙ্গে অর্থ নিয়ে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। পারিবারিক বিষয়ে কিছু অসংগতি আসতে পারে। কোনো কারণে লক্ষ্য থেকে দূরে চলে যেতে পারেন। আজ কোনো কাজের অর্থ নষ্ট হবে। একাধিক পথে আয় হতে পারে।

মীন

আজ দিনটি ভালো গেলেও মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। নিজের যোগ্যতা বৃদ্ধি করার সুযোগ পাবেন। ব্যবসায় অশান্তি থেকে সাবধান থাকুন। অতিরিক্ত খরচ হতে পারে। প্রেমের জন্য অশান্তি বাড়বে। অফিসে কাজের চাপ বাড়বে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যারা সংগীত নিয়ে কাজ করেন তাদের জন্য ভালো সময়। রক্তচাপ বাড়তে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles