5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

বিরাটের হোটেল রুমের ভিডিও ফাঁস, চটেছেন আনুশকা

বিরাটের হোটেল রুমের ভিডিও ফাঁস, চটেছেন আনুশকা
ছবি সংগৃহীত

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির হোটেল রুমে গোপনে ধারণ করা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেটি দেখে ক্ষুব্ধ এই ক্রিকেটার। এমনকি স্বামীর প্রাইভেট স্পেসের ভিডিও ফাঁস হতে দেখে খেপেছেন বিরাটপত্নী আনুশকা শর্মা।

সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি লিখেছেন, এভাবে কেউ কি করে কারও প্রাইভেট স্পেসের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিতে পারে? এটা অমানবিক!’

- Advertisement -

আনুশকা আরও লেখেন, ব্যক্তিগত পরিসরের ভিডিও তুলে ধরার অভিজ্ঞতার মুখে আগেও পড়েছি। কিন্তু এটা সেই অভিজ্ঞতার থেকেও খারাপ। যে এই ভিডিও দেখবে, সে এটাই বলবে যে তারকাদের ক্ষেত্রে এ রকম হবেই। তাদের জানা উচিত যে, তারাও এই সমস্যার অংশ আর এটা তাদেরও বেডরুম হতে পারে। তাহলে এর শেষ কোথায়?

এদিকে হোটেল রুমের ভিডিও প্রকাশ হওয়া মোটেও ভালো চোখে দেখছেন না বিরাট। তিনি ইনস্টাগ্রামে ভাইরাল ভিডিওটি পোস্ট করে লিখেছেন, আমি বুঝি, ফ্যানরা তাদের প্রিয় তারকাদের দেখলে উচ্ছ্বসিত হয়ে পড়েন। তাদের সঙ্গে দেখা করতে মুখিয়ে থাকেন। এ বিষয়টি আমি সব সময় প্রশংসা করেছি। কিন্তু এই ভিডিওটি খুবই সাংঘাতিক। আমি আমার প্রাইভেসি নিয়ে ভীত। আমি যদি নিজের হোটেল রুমেই কোনো ব্যক্তিগত নিরাপত্তা না পাই, তাহলে সেটা কোথায় প্রত্যাশা করব? এ রকম পাগলামি আর ব্যক্তিগত পরিসর ভেঙে দেওয়া আমার কাছে সঠিক মনে হচ্ছে না। দয়া করে, মানুষের গোপনীয়তাকে সম্মান করতে শিখুন। তাদের বিনোদনের পণ্য ভাববেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles