6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বলি নায়িকার সঙ্গে প্রেম! বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গৌরী!

বলি নায়িকার সঙ্গে প্রেম! বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন গৌরী!
ছবি সংগৃহীত

শাহরুখ খানের সঙ্গে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের নাম জড়িয়ে পড়ায় নাকি বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন শাহরুখ-পত্নী গৌরী।

শাহরুখ এবং গৌরীর ৩১ বছরের দাম্পত্য জীবনে তাদের সম্পর্কের কিছু মুহূর্ত মাঝেমধ্যেই পাপারাৎজিদের ক্যামেরার লেন্সে ধরা পড়ে। বলিপাড়ার তারকা থেকে শাহরুখ-অনুরাগীরা অনেকেই তাদের সম্পর্ককে ‘কাপল গোল’ হিসাবে দেখেন। কিন্তু এই সম্পর্কেও নাকি চিড় ধরেছিল বলে জানান বলিপাড়ার অনেকেই।

- Advertisement -

প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে নাকি বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন শাহরুখ। ‘ডন’ ছবির শুটিং চলাকালীন তাদের মধ্যে সম্পর্ক গাঢ় হতে থাকে বলে সংবাদ সংস্থা সূত্রের খবর। এমনকি, বলিপাড়াতেও এই নিয়ে কম কানাঘুষো হয়নি। এই কথা গৌরীর কানে পৌঁছতেই রেগে যান তিনি। বলিপাড়ার অনেকেই জানান, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে ফেলেছিলেন শাহরুখ-পত্নী। শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কার নাম জড়ানোর পর আর কোনও ছবিতে তাদের একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি।

সংবাদ সংস্থা সূত্রের খবর, প্রিয়ঙ্কার সঙ্গে শাহরুখকে কোনও কাজ করতে নিষেধ করেছিলেন গৌরী। শুধু তা-ই নয়, সেই সময় নাকি প্রিয়ঙ্কা কোনও ভাল ছবিতে কাজ করার প্রস্তাবও পাচ্ছিলেন না। বলিপাড়ার অধিকাংশের ধারণা, যে সকল প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে গৌরীর সখ্য ছিল, তারা প্রিয়ঙ্কাকে কাজ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন। প্রিয়ঙ্কার সঙ্গে কেমন সম্পর্ক এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, ‘‘সাধারণত, আমি সকলের সঙ্গে খুব সহজে মিশতে পারি না। কিন্তু প্রিয়ঙ্কার সঙ্গে আমার সম্পর্ক অন্য রকম। আমি ওর সঙ্গে খুব স্বচ্ছন্দ বোধ করি।’’

অভিনেতা আরও বলেন, ‘‘কাজ করতে করতে সহ-অভিনেতাদের সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হলে কাজ করতেও সুবিধা হয়। এখন বাকিরা যদি এই বন্ধুত্বের সম্পর্ককে অন্য নাম দিয়ে ফেলেন, তা হলে সত্যিই মুশকিল।’’

পরে অবশ্য প্রিয়ঙ্কার সঙ্গে আর অভিনেতার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়নি। বর্তমানে শাহরুখ ব্যস্ত শুটিঙের কাজ নিয়ে। আগামী বছরেই শাহরুখের তিনটি ছবি মুক্তি পাবে। শাহরুখ, বিজয়, নয়নতারা অভিনীত ‘জওয়ান’ আসছে জুন মাসের ২ তারিখ। তার আগেই ২৫ জানুয়ারিতে ‘পঠান’, আর ‘জওয়ান’-এর পর সারিতে রয়েছে ‘ডংকি’। ২০১৮ সালে শেষ বার শাহরুখকে দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। দীর্ঘ বিরতির পর ‘কিং খান’ ফিরছেন বেশ জাঁকজমক নিয়েই।

সূত্র: আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles