5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে বড় বোনের প্রেমিক খুন

ছোট বোনের প্রেমিকের ছুরিকাঘাতে বড় বোনের প্রেমিক খুন
শাকিল মিয়া

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছুরিকাঘাতে মামুন হাসান (২১) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় শাকিল মিয়া (২২) নামের অপর এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মামুন হাসান উপজেলার আছিম ইউনিয়নের হুরবাড়ি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। গ্রেফতার শাকিল একই উপজেলার এনায়েতপুর ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল মালেকের ছেলে।

- Advertisement -

ফুলবাড়িয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া এসব তথ্য নিশ্চিত করে বলেন, একই উপজেলার কালাদহ ইউনিয়নের দুই বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক মামুন ও শাকিলের। এক পর্যায়ে তাদের মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি হয়। শনিবার রাতে হুরবাড়ি গ্রামে দুইজনের কথা কাটাকাটির এক পর্যায়ে বড় বোনের প্রেমিক মামুনকে ছুরিকাঘাত করেন ছোট বোনের প্রেমিক শাকিল। পরে স্থানীয়রা মামুনের চিৎকার শুনে ছুটে আসে। এর কিছুক্ষণের মধ্যেই মামুন ঘটনাস্থলে মারা যায়।

এসআই হানিফ মিয়া আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মামুনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রবিবার (৩০ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। গ্রেফতার শাকিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

- Advertisement -

Related Articles

Latest Articles