11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

এবার রাজনীতিতে মাহি: কোন দলে ভিড়লেন নায়িকা?

Mahiya Mahi in Politics : এবার রাজনীতিতে মাহি: কোন দলে ভিড়লেন নায়িকা? - the Bengali Times

রাজনৈতিক পরিবারের বউ হওয়ার পর এবার নিজেও রাজনীতির সঙ্গে যুক্ত হলেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার। বুধবার রাতে এই খবর অভিনেত্রী নিজেই তার ফেসবুকের পাতায় শেয়ার করেন। কিন্তু কোন দলে ভিড়লেন ‘পোড়ামন’ নায়িকা?

- Advertisement -

এই প্রশ্নের জবাব মাহির দেওয়া পোস্টেই রয়েছে। তার স্বামী রাকিব সরকার গাজীপুরের রাজনীতিক পরিবারের সন্তান। বহুদিন ধরে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। মাহি এর বাইরে যান কীভাবে! তাই তিনিও ভিড়েছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে।

মাহি তার পোস্টে জানিয়েছেন, তিনি এই সংগঠনের কেন্দ্রীয় ও বিভাগীয় দুটি পদে দায়িত্ব পেয়েছেন। এর মধ্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে মাহি পেয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদকের পদ। অন্যদিকে রাজশাহী বিভাগীয় কমিটিতে তাকে আহ্বায়ক করা হয়েছে।

Mahiya Mahi in Politics : এবার রাজনীতিতে মাহি: কোন দলে ভিড়লেন নায়িকা? - the Bengali Times

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডে লেখা এ সংক্রান্ত দুটি চিঠি অভিনেত্রী তার ফেসবুকে পোস্ট করেছেন। জোটের সভাপতি ফাল্গুনী হামিদ ও সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান স্বাক্ষরিত দুটি চিঠিতে মাহিকে দায়িত্ব দেওয়ার বিষয়টি জানানো হয়েছে।

একটিতে লেখা আছে, সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে আগামী দুই বছরের জন্য নায়িকা মাহিয়া মাহিকে দায়িত্ব দেওয়া হয়েছে। অন্য চিঠিতে বলা আছে, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন মাহিয়া মাহি।

এদিকে বৃহস্পতিবার মাহির জন্মদিন। এ উপলক্ষে শুধু রাজনৈতিক পদ নয়, বিশাল সারপ্রাইজ পেয়েছেন তিনি। স্বামী রাকিব সরকার তার জন্য জমকালো পার্টির আয়োজন করেন, যা নিজের ফেসবুক পেজে লাইভও করেন নায়িকা। স্বামী রাকিব তাকে বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধুর মুখচ্ছবির একটি ভাস্কর্য দিয়েছেন।

এর আগে গত ১০ অক্টোবর রাতে স্বামী রাকিব সরকারের পক্ষে গাজীপুরের বাসন থানার বিভিন্ন জায়গায় পোস্টার লাগান মাহি। গত ২০ অক্টোবর বাসন থানা আওয়ামী লীগের সম্মেলন হয়। সেখানে তিনি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী ছিলেন। কিন্তু পাননি। রাকিব বর্তমানে থানা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।

প্রথম স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। বিয়ের ঠিক এক বছরের মাথায় গত ১২ সেপ্টেম্বর অভিনেত্রী জানান, তিনি মা হতে চলেছেন। বর্তমানে মাহি চার মাসের অন্তঃসত্ত্বা। বন্ধ রেখেছেন সিনেমার কাজ।

- Advertisement -

Related Articles

Latest Articles