5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

স্ত্রীরোগ বিশেষজ্ঞ সেজে মহিলাদের যৌনাঙ্গের শয়ে শয়ে ছবি ও ভিডিও! হাজতে যুবক

স্ত্রীরোগ বিশেষজ্ঞ সেজে মহিলাদের যৌনাঙ্গের শয়ে শয়ে ছবি ও ভিডিও! হাজতে যুবক

স্ত্রীরোগ বিশেষজ্ঞ সেজে মহিলাদের গোপন ছবি ও ভিডিয়ো সংগ্রহের অভিযোগে জেলে গেলেন এক যুবক। অভিযুক্ত যুবকের নাম, উই চুয়েন ওয়েই। ৪ বছর ধরে ওই যুবক অন্তত ৩৮ জন মহিলার যৌনাঙ্গের ছবি ও ভিডিয়ো সংগ্রহ করেছিলেন বলে দাবি প্রশাসনের। সিঙ্গাপুরের ঘটনা।

- Advertisement -

কোর্টের নথি অনুযায়ী, ৩৭ বছর বয়সি ওই যুবক প্রথমে ফেসবুকে একটি ভুয়ো প্রোফাইল খোলেন। সেখানে নিজের পরিচয় দেন এক মহিলা স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসাবে। সেই প্রোফাইল ব্যবহার করেই মহিলাদের বার্তা পাঠাতেন তিনি।

বার্তায় বলা হত, তিনি একটি সমীক্ষা চালাচ্ছেন। সেই সমীক্ষার অংশ হিসাবেই যৌনজীবন সংক্রান্ত বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে হত মহিলাদের। পাঠাতে হত ছবি ও ভিডিয়ো। এ ভাবে ওই যুবক ১ হাজারেরও বেশি ছবি ও ভিডিয়ো সংগ্রহ করেন বলে অভিযোগ।

চলতি বছরের জুলাই মাসে প্রথম প্রকাশ্যে আসে বিষয়টি। এক মহিলার সন্দেহ হয়, অভিযুক্ত ব্যক্তি আদৌ চিকিৎসক নন। তিনিই খবর দেন পুলিশে। সেই অভিযোগের ভিত্তিতেই উই-এর বাড়িতে হানা দেয় পুলিশ। উদ্ধার হয় বেশ বহু ছবি ও ভিডিয়ো।

প্রশাসনের দাবি, নিজের যৌনকামনা তৃপ্ত করতেই ওই ছবি ও ভিডিয়ো সংগ্রহ করতেন তিনি। জেরার মুখে দোষ কবুল করেন তিনি। বুধবার, ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় উইকে ৩ বছর ৪ মাসের কারাবাসের সাজা শোনাল সিঙ্গাপুর হাই কোর্ট।

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles