11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

‘আমি হয়তো সুন্দরী নই’

‘আমি হয়তো সুন্দরী নই’
বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর

বাবা বলিউডের প্রভাবশালী প্রযোজক বনি কাপুর। মা শ্রীদেবীও করেছেন বলিউড শাসন। পরিবারের আরও অনেকেরই শক্ত অবস্থান রয়েছে বলিপাড়ায়। এমন ফিল্মি পরিবারে জন্ম নেওয়া জাহ্নবী কাপুরের বলিউডে পথচলা নাকি মসৃণ। সমালোচকদের এমন মন্তব্যের বিষয়ে এবার মুখ খুললেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, আগামী ৪ নভেম্বর মুক্তি পাবে জাহ্নবীর নতুন ছবি ‘মিলি’। আপাতত নতুন ছবির প্রচারে ব্যস্ত আছেন বলিউডের হাল প্রজন্মের অন্যতম উজ্জ্বল এই মুখ। তবে বাবা-মাসহ পরিবারের সুবাদে বলিউডে তার পথচলা অনেকটা সহজ হয়েছে বলে মনে করেন কেউ কেউ। এ নিয়ে সম্প্রতি সরব হয়েছেন শ্রীদেবী-তনয়া।

- Advertisement -

জাহ্নবী কাপুর বলেন, ‘আমার সম্পর্কে সবচেয়ে বড় ভুল ধারণা হলো যে, আমি নাকি বাড়তি সুবিধা পেয়েছি। কঠোর পরিশ্রম কী, তা নাকি আমি জানি না।’

এরপর এ অভিনেত্রী বলেন, ‘আমি হয়তো প্রতিভাবান নই, কিংবা সুন্দরীও নই। কিন্তু এটা জানি যে, ছবির সেটে সবচেয়ে পরিশ্রমী মানুষ আমি।’

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয়েছিল জাহ্নবীর। ছবি মুক্তির কয়েক মাস আগেই প্রয়াত হন তার মা শ্রীদেবী। প্রথম ছবিতে জাহ্নবীর অভিনয় নজর কাড়ে অনেকেরই। ব্যবসায়িকভাবেও সফল হয় এটি।

এরপর ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরপরই স্বজনপোষণের অভিযোগ ঘিরে তোলপাড় পড়ে যায় বলিউডে। তারকা-সন্তানরা বাড়তি সুবিধা পান- এই অভিযোগ দীর্ঘদিনের। এই প্রেক্ষাপটে জাহ্নবী যে মন্তব্য করলেন, তা স্বজনপোষণ নীতির বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে বেশ উল্লেখযোগ্য হয়ে থাকবে।

- Advertisement -

Related Articles

Latest Articles