4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

নিলয়ের টানে বাংলাদেশে স্প্যানিশ সুন্দরী

নিলয়ের টানে বাংলাদেশে স্প্যানিশ সুন্দরী

বর্তমান সময়ে প্রায় মাঝে মধ্যেই বাংলাদেশি যুবকের টানে ছুটে এসেছে ভিনদেশি তরুণী এ ধরণের খবর শোনা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যানে সম্পর্ক এরপর সেই সম্পর্ক গড়াচ্ছে বিয়েতে, এরকম চিত্রেরও দেখা মিলছে।

- Advertisement -

তারই ধারাবাহিকতায় এবার ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীরের প্রেমের টানে বাংলাদেশে ছুটে এলেন স্প্যানিশ সুন্দরী। তবে এ ঘটনায় চমকানোর কিছু নেই। কারণ, নিলয়ের ঘটনাটি বাস্তবে নয়, ঘটবে টেলিভিশনের পর্দায়। অর্থাৎ, নাটকের দৃশ্যে নিলয়ের প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসবেন স্প্যানিশ তরুণী। নাটকের নাম ‘প্রেমের টানে প্রেমিকা দেশে’।

অনামিকা মণ্ডলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজীব। সেখানে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি, আজান ও আফি প্রমুখ।

নাটকটির রচয়িতা অনামিকা মণ্ডল বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে সামাজিক ব্যাধি, তাকে ব্যঙ্গ করেই নির্মিত হয়েছে এই নাটক। সামাজিক যোগাযোগের ইতিবাচক-নেতিবাচক যে দিক রয়েছে, তারই একটি অংশ নাটকের গল্পে উঠে এসেছে।’

নাটকের গল্পে দেখা যায়, নিলয় এবং হিমির কোনো কারণে প্রেমের সম্পর্ক ভেঙে যায় । কিন্তু নিলয় তা মেনে নিতে পারে না। প্রেমিকা হিমিকে শাস্তি দেওয়ার জন্য ফন্দি আঁটে। সে অনুযায়ী স্প্যানিশ এক মেয়েকে নিয়ে ঢোকে হিমিদের বাড়িতে। সেখানে গিয়ে হিমির বাবা-মাকে বলে এই মেয়েটির নাম ওটিলা।

এরপর কী হয়, তা দেখতে চোখ রাখতে হবে বৈশাখী টেলিভিশনের পর্দায়। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ১০টায় নাটকটি এই চ্যানেলে প্রচারিত হবে। নাটকটি দর্শকদের ভরপুর বিনোদন দেবে বলে আশাপ্রকাশ করেন এটির রচয়িতা অনামিকা মণ্ডল।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles