6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

নায়ক হওয়ার জন্য সালমান খানের বোনকে বিয়ে করিনি : আয়ুশ শর্মা

নায়ক হওয়ার জন্য সালমান খানের বোনকে বিয়ে করিনি : আয়ুশ শর্মা
আয়ুশ শর্মা ও অর্পিতা খান

বলিউড মেগাস্টার সালমান খানের বোনের জামাই আয়ুশ শর্মা এখন তারকা হিসেবে সবার কাছেই পরিচিত এক নাম। বলিউড তারকা সালমান খানের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পদচারণ শুরু হয়েছে তাঁর। তবে সেই পদচারণে রয়েছে অনেক গ্লানি, কটূক্তি! সম্প্রতি নিজের মনের কষ্ট প্রকাশ করলেন এই অভিনেতা।

সালমান খানের বোন অর্পিতা খানকে বিয়ে করার পর থেকেই ব্যঙ্গের শিকার হওয়ার কথা স্মরণ করলেন আয়ুশ।

- Advertisement -

তিনি বলেছেন যে লোকেরা এখনো তাকে ‘সালমান খানের দুলাভাই’ বলেই সম্বোধন করে। এ ছাড়া সবাই ভাবে আমি নায়ক হওয়ার জন্য সালমানের বোনকে বিয়ে করেছি!

সম্প্রতি একটি ইভেন্টে এ বিষয়ে কথা বলতে গিয়ে আয়ুশ বলেছেন যে তাঁর বিয়ের পরের দিনই লোকেরা তাকে ব্যঙ্গ শুরু করেছিল। কেউ কেউ বলেছেন, তিনি অর্থের জন্য অর্পিতাকে বিয়ে করেছেন। অন্যরা বলেছেন যে তিনি অভিনেতা হওয়ার জন্য এটি করেছেন। আয়ুশ আরো স্মরণ করেছেন যে লোকেরা তাকে দিল্লির ‘ব্যবসায়ী’ বলে ডাকত। কিন্তু তিনি কোনো ব্যবসায়ী নন।

আয়ুশ আরো বলেন, ইন্টারনেটে নিজের সম্পর্কে বিস্তারিত অনুসন্ধানের পর তিনি এটি বুঝতে পেরেছেন যে তাকে এখনো সবাই ‘সালমান খানের দুলাভাই’ বলেই ডাকে। যদিও তিনি তারকা কিড নন, তবে তিনি এটিও স্বীকার করেছেন যে ইন্ডাস্ট্রিতে তাকে বাইরের লোকের মতো সংগ্রাম করতে হবে না। তাঁর পথচলা অনেকটাই সহজ হবে।

আয়ুশকে ‘সাদা কুকুর’ বলা হয় জানিয়ে তিনি আরো বলেন, ‘মানুষ মনে করে সালমান তাঁর বোনকে বিয়ে করার জন্য আমাকে বিশাল যৌতুক দিয়েছেন। আমাকে ‘সাদা কুকুর’ বলেও ডাকা হয়েছে। এসবের কারণে আমার আত্মবিশ্বাস ভেঙে গিয়েছিল। আমি সমালোচনা গ্রহণ করতে তৈরি আছি। আমি নায়ক হবার জন্য সালমান খানের বোনকে বিয়ে করিনি। তবে কাউকে আমার স্বপ্ন কেড়ে নেওয়ার কোনো অধিকারও আমি দেব না। ’

আয়ুশকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমায়। সিনেমাটিতে সালমান খানও অভিনয় করেছিলেন। এ ছাড়া বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গেছে এই অভিনেতাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles