5.6 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

‘আমার বাবা ধনী নন’- কেন এ কথা বললেন জাহ্নবী?

'আমার বাবা ধনী নন'- কেন এ কথা বললেন জাহ্নবী?
জাহ্নবী কাপুর

‘স্বজনপোষণ’ বিতর্ক থেমেও যেন থামতে চায় না। প্রতিদিন সংবাদমাধ্যমে তারকা সন্তানদের ছবি বারবার মনে করিয়ে দেয়, তারা বিশেষ সুবিধার অধিকারী। এমন অনেক কিছুই তারকা সন্তানদের আয়ত্বে যা হয় তো সাধারণ মানুষ কল্পনাও করতে পারবেন না। ফলে আলিয়া ভাট থেকে জাহ্নবী কাপুরদের নানা সময়ে কটাক্ষের শিকারও হতে হয়েছে। এখনো হতে হয়। এবারে স্বজনপোষণ বিতর্কে মুখ খুললেন জাহ্নবী। এই মুহূর্তে নায়িকা ব্যস্ত আগামী ছবি ‘মিলি’র প্রচারে।

কথা হচ্ছিল নায়িকার বলিউড কেরিয়ার নিয়ে। সেখানেই বনি কাপুর আর প্রয়াত অভিনেতী শ্রীদেবীর সন্তান হওয়ার ফলে কী কী ধরনের বক্তব্যের মুখোমুখি হতে হয় সে কথাই বলছিলেন জাহ্নবী।

- Advertisement -

অভিনেত্রীর কথায়, ‘বনি এবং শ্রীদেবীর মেয়েকে নিয়ে কৌতূহল থাকাটাই স্বাভাবিক। কিন্তু সেটা প্রথম ছবি, দ্বিতীয় ছবি পর্যন্ত থাকতে পারে। কিন্তু তার পর আর কেন আমায় নিয়ে আগ্রহ থাকবে মানুষের? যদি আমার কোনো প্রতিভাই না থাকে। পরিচালকরাই বা কেন নেবেন আমায়?’

জাহ্নবী আরো যোগ করেন, ‘আমি বা আমার বাবা, আমরা কেউই এত ধনী নই যে আমায় সুযোগ দেওয়ার জন্য পরিচালকদের টাকা দেব।’

এ মুহূর্তে নায়িকার হাতে একগুচ্ছ ছবি। মুক্তি পাবে মালয়ালম ছবি ‘হেলেন’-এর হিন্দি রিমেক ‘মিলি’। এ ছাড়াও রাজকুমার রাওয়ের সঙ্গে জুটিতে দেখা যাবে জাহ্নবীকে। ছবির নাম ‘মিসেস মাহি’। অন্যদিকে অভিনেত্রী সদ্য বরুণ ধাওয়ানের সঙ্গে শেষ করলেন ‘বাওয়াল’ ছবির শুটিং।

- Advertisement -

Related Articles

Latest Articles