5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

কে বেশি সুন্দরী, জলপরী না রাজকুমারী?

কে বেশি সুন্দরী, জলপরী না রাজকুমারী?
সারা আলি খান ও জাহ্নবী কাপুর

বলিউডে এখন উৎসবের আমেজ। দীপাবলি উপলক্ষে তারকাদের বাড়ি বাড়ি অনুষ্ঠান। সেসব আসরে ঝলমলে পোশাকে ভিড় জমাচ্ছেন টিনসেল নগরীর নক্ষত্ররা। ক্যামেরার লেন্সে ধরা পড়ে পাপারাজ্জিদের পাশাপাশি নজর কাড়ছেন অনুরাগীদেরও।

১৯ অক্টোবর অর্থাৎ গত বুধবার বলিউডের তারকা ড্রেস ডিজাইনার মণীশ মালহোত্রা মুম্বাইয়ে দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। মাধুরী দীক্ষিত, ঐশ্বর্য রাই বচ্চন থেকে সিদ্ধার্থ মালহোত্রা, নোরা ফাতেহি-সহ সকলেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে।

- Advertisement -

কিন্তু তাদের সকলকেই ছাপিয়ে গেলেন সারা আলি খান।

হালকা হলদে বাদামি রঙের লেহেঙ্গায় দারুণ মানিয়েছিল অভিনেত্রীকে। লেহেঙ্গার ব্লাউজে ধরা পড়ছে তার উন্মুক্ত ক্লিভেজ। সারা লেহঙ্গা এবং ওড়নাতে সোনালি জড়ির এমব্রয়ডারির কাজ। গলায় মানানসই গয়না, হাতে চুড়ি এবং খোলা চুলে তাকে কোনো রাজকন্যার থেকে কম সুন্দরী লাগছিল না।

বাদ পড়েননি শ্রীদেবীকন্যা জাহ্নবীও। মণীশের পার্টিতে অভিনেত্রী ধরা দিলেন সেকুইন লেহেঙ্গা চোলিতে। তার পরনে কোরাল সবুজ রঙের লেহেঙ্গা দেখে অনেকেই অভিনেত্রীকে জলপরীর সঙ্গে তুলনা করছেন। লেহেঙ্গার ব্লাউজের নিচের দিক সামান্য কাটা যা পোশাকটিকে আরো সুন্দর করেছে। উন্মুক্ত ক্লিভেজ, খোলা চুল এবং হালকা মেকআপে লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। বলুন, কে বেশি সুন্দরী?

- Advertisement -

Related Articles

Latest Articles