7.9 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

ইন্টারনেট দুনিয়ায় সবচেয়ে সাহসী অভিনয় করলেন কবিতা ভাবি

Kavita Bhabhi : ইন্টারনেট দুনিয়ায় সবচেয়ে সাহসী অভিনয় করলেন কবিতা ভাবি - the Bengali Times

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

- Advertisement -

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

Kavita Bhabhi : ইন্টারনেট দুনিয়ায় সবচেয়ে সাহসী অভিনয় করলেন কবিতা ভাবি - the Bengali Times

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম। গোটা ওয়েব সিরিজে এই অভিনেত্রী কোন রাখঢাক ছাড়াই মুহূর্তে মুহূর্তে বেডসিনে কাজ করেছেন। ওয়েব সিরিজের চারটি পার্ট এই ঠাসা পরকীয়া প্রেমকাহিনী থেকে শুরু করে লেসবিয়ান সিনও। তবে প্রত্যেকটি দৃশ্য আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। তাইতো ওয়েব সিরিজ এর প্রত্যেকটি পার্ট বেশ জনপ্রিয় ইন্টারনেট দুনিয়াতে।

গোটা ‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় এক বিবাহিত নারীর গল্প। তার সম্পর্ক তৈরির উপায়ও ভিন্ন যাতে সে মানুষকে নির্যাতন করে। তার স্বামী বাইরে থাকেন এবং তিনি প্রতিবেশী এবং অপরিচিতদের সাথে সম্পর্ক গড়ে তোলেন। ভাবির লাস্যময়ী হট সিন দেখেই বোঝা যায় এই ওয়েব সিরিজে অশ্লীলতার সব সীমা লংঘন করেছে। বর্তমানে ওয়েব সিরিজের পাশাপাশি এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। অভিনেত্রী নিজেও সেই মিউজিক ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ব্যক্তিগত জীবনেও তিনি বেশ লাস্যময়ী। তিনি তার এই ওয়েব সিরিজ লুকের মতোই বোল্ড নিজের ব্যক্তিগত জীবনেও। মাঝে মধ্যেই তিনি নিজের প্রোফাইলে এরকম ছবি শেয়ার করে থাকেন এবং তিনি নিজেকে এভাবেই সকলের সামনে উপস্থাপন। করে থাকেন। তার ইনস্টাগ্রামে প্রোফাইলে তার ভক্তদের ঢল দেখে অনেক তারকাই চমকে গিয়েছেন। অনেকেই তার এই অনন্য সাধারণ লুক দেখে একেবারে চমকে গেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles