5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

ইঙ্গিতপূর্ণ পোস্টে কার ওপর ক্ষোভ ঝাড়লেন বুবলী?

ইঙ্গিতপূর্ণ পোস্টে কার ওপর ক্ষোভ ঝাড়লেন বুবলী?

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলীর বিয়ে, সন্তানের বিষয়টি এখন প্রকাশ্যে। তারপরও যেন এ নিয়ে আলোচনা-সমালোচনা থামছে না। কারণে-অকারণেই বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে সবখানে। আর সেসব কথার কিছুটা হলেও এই দুই তারকার নজরে আসছে।

- Advertisement -

তার উত্তরই দিলেন চিত্রনায়িকা বুবলী। আজ বৃহস্পতিবার দুপুরে এই চিত্রনায়িকা তার ফেসবুকে লিখেছেন, ‘আপা, আপনি একাধারে লেখিকা, পরিচালক, নাট্যকার, অভিনেত্রী এবং সাংবাদিকসহ নানান গুণে গুণান্বিত। আপনি অনেক সিনিয়র একজন ব্যক্তিত্ব আমাদের এই মিডিয়া ইন্ডাসট্রিতে এবং আপনার দ্বায়বদ্ধতা অনেক।

আপনাকে আমি সম্মান করি। কিন্তু যখন কোনো পার্টিকুলার বিষয়ে যেটা একান্তই কারও ব্যক্তিগত সে বিষয়ে পুরোটা না জেনে কোথাও বিচারকের মতো কোনো বিচারমূলক কমেন্ট করেন, তখন আপনার কথার ভঙ্গীমা, শব্দের প্রয়োগ এবং একদিকে পক্ষপাতিত্বমূলক কমেন্টটা শুনলে বুঝতে আর বাকি থাকে না।’

বুবলী আরও লিখেছেন, ‘আপনি সেই বিষয়ে বা যাকে নিয়ে বলছেন, সে ব্যক্তিকে প্রপারলি না জেনেই কমেন্ট করছেন। আপনার এ রকম আক্রমণাত্মক মনোভাব পোষণ করা কমেন্টটা দেখে অবাক হয়েছি যে আমরা যাদের অভিভাবক ভাবছি তারা তাদের সকল সন্তানদের এক চোখে দেখেন না।’

তবে এই কথাগুলো বুবলী কাকে উদ্দেশ্য করে বলেছেন তা জানতে এই নায়িকাকে ফোন করা হলেও তিনি তা ধরেননি।

ধারণা করা হচ্ছে, মিলি সুলতানা নামের এক প্রবাসী সাংবাদিকের উদ্দেশে এই কথাগুলো বলেছেন বুবলী। কারণ, তিনি শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর একের পর এক ফেসবুক পোস্ট করে যাচ্ছেন। সবশেষ গত রোববারও শাকিব খানকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত মাসের শেষ দিকে শাকিব খান ও বুবলী তাদের বিয়ে ও সন্তোনের বিষয়টি সবার সামনে আনেন। বুবলী জানান, তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। আর বিয়ে হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

- Advertisement -

Related Articles

Latest Articles