7.9 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

এক পুরুষে সন্তুষ্ট নন এই তরুণী, সঙ্গীর সংখ্যা এতই বেশি যে হিসাব রাখতে খাতা ব্যবহার করেন তিনি

এক পুরুষে সন্তুষ্ট নন এই তরুণী, সঙ্গীর সংখ্যা এতই বেশি যে হিসাব রাখতে খাতা ব্যবহার করেন তিনি

একসঙ্গে বহু পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন। প্রেমিকের সংখ্যা এতই বেড়ে গিয়েছে যে, সকলের খবর রাখতে রীতিমতো হিমসিম খাচ্ছিলেন এক তরুণী। তাই সমস্যার সমাধান করতে কম্পিউটারে ‘এক্সেল স্প্রেডশিট’ তৈরি করলেন তিনি।

- Advertisement -

এমিলি নামের ওই তরুণী নিজেই টিকটকে জানিয়েছেন সে কথা।

টিকটকে ‘ক্রাম্বলটাম্বল’ নামে প্রোফাইল রয়েছে এমিলির। সেখানেই তিনি জানিয়েছেন, এই ‘এক্সেল শিট’ তৈরির কথা। এই শিট হল এক ধরনের বৈদ্যুতিন খাতা। সচরাচর বিভিন্ন সংস্থার লেনদেনের হিসাব লেখা হয় তাতে। তবে এমিলি টাকাপয়সার হিসাব লেখেন না নিজের সেই তালিকায়। লেখেন প্রেমিকদের তথ্য।

সেই তালিকায় বিভিন্ন প্রেমিকের জন্য রয়েছে আলাদা আলাদা সারি। তালিকার শুরুতেই থাকে ফোটো, বয়স এবং পেশা। থাকে প্রেমিকদের নাম, ডাকনাম, ফোন নম্বারের মতো তথ্যও। কোন পুরুষের সঙ্গে বর্তমানে কেমন সম্পর্ক চলছে, তার ভিত্তিতে বিভিন্ন রকম শ্রেণিবিভাগও করেন এমিলি। এ ক্ষেত্রে মূলত তিনটি শ্রেণি রয়েছে। ‘নবাগত’, ‘অনেক হয়েছে আর না’ এবং ‘এই বেশ ভাল আছি’।

পুরুষসঙ্গীদের ব্যক্তিগত জীবনের বিভিন্ন তথ্যও নথিভুক্ত করে রাখেন এমিলি। যে পুরুষের সঙ্গে ডেটে যাচ্ছেন তাঁর গাড়ি আছে কি না, তিনি কুকুর পছন্দ করেন কি না, কিংবা তাঁর কোনও খাবারে অ্যালার্জি আছে কি না— এমন হরেক তথ্য সেই স্প্রেডশিটে লিখে রাখেন এমিলি।

তবে সমাজমাধ্যমে তরুণী জানিয়েছেন, নিজের ধর্মীয় বিশ্বাসের পরিপন্থী কারও সঙ্গে ডেটে যান না তিনি। গোটা বিষয়টির বিস্তৃত বিবরণ দিয়ে সম্প্রতি এমিলি একটি ভিডিয়ো প্রকাশ করেন। ইতিমধ্যেই কুড়ি লক্ষ নেটাগরিক দেখেছেন সেই ভিডিয়ো।

- Advertisement -

Related Articles

Latest Articles