9.8 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

শুধু দিয়েই গেলাম, কিছু নিতে পারিনি, আক্ষেপ সুবহার

শুধু দিয়েই গেলাম, কিছু নিতে পারিনি, আক্ষেপ সুবহার

আগামীকাল শুক্রবার (২১ অক্টোবর) মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত সিনেমা ‘বসন্ত বিকেল’। আর এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহার। গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাজধানীর আগারগাঁওস্থ বাংলাদেশ ফিল্ম আর্কাইভের প্রজেকশন হলে ‘বসন্ত বিকেল’-এর প্রিমিয়ার শো’র আয়োজন করা হয়। শো শেষে উপস্থিত দর্শকের ভালোবাসা পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন নায়িকা সুবহা।

- Advertisement -

সিনেমাটি উপলক্ষে বেশ কিছুদিন থেকেই জোরালো প্রচারণা চালাচ্ছেন এই অভিনেত্রী। নিজের অনুভূতি প্রকাশ করে সুবহা বলেন, আমার প্রতি সবার ভালোলাগা দেখে স্বপ্নপূরণ হয়ে গেছে। দুই বছরের কাজের ফল পেলাম। যারা আমার ছবিটি দেখেছেন, তারা সবাই প্রশংসা করেছেন। সবার উচ্ছ্বাস দেখে মুখে হাসি ফুটেছে। এ সময় সুবহার পাশে ছিলেন তার মা সুফিয়া। মায়ের দিকে তাকিয়ে নায়িকা বলেন, মা চাইতো আমি যাতে বড় পর্দার নায়িকা হই। আজ আমার স্বপ্নও পূরণ হয়েছে, আম্মুর স্বপ্নও পূরণ হয়েছে। আমার ছবি দেখে সে অনবরত কাঁদছিল। আর আমি তাকে পাগলের মতো খুঁজছিলাম।

এছাড়া বহু প্রতিক্ষার পর বড় পর্দায় মেয়েকে দেখে মায়ের মুখেও ছিল প্রশান্তির হাসি। তিনি বলেন, এই অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। আমার চোখ দিয়ে শুধু পানিই পড়ছিল। আমি শুটিংয়ে, ডাবিংয়ে সব সময় ওর (সুবহা) পাশে ছিলাম। তাকে বড়পর্দায় দেখার পর খুব ভালো লাগছে। নায়িকার মা যোগ করেন, আমি সুবহাকে বলেছি, মা তোমাকে যে, যাই বলুক তুমি তোমার অভিনয় চালিয়ে যাবে। তুমি কখনও অভিনয় ছাড়বে না। কেউ যদি তোমাকে নেগেটিভ কোনো কথাও বলে, তুমি তা আশীর্বাদ হিসেবে ভাববে। সুবহার স্বপ্নই আমার স্বপ্ন। আজ আমাদের দুজনের স্বপ্নই পূরণ হলো।

‘বসন্ত বিকেল’-এ সুবহাকে একজন আদর্শ প্রেমিকা রূপে দেখা গেছে। তবে নিয়তির নির্মম পরিহাসে ভালোবাসার মানুষকে নিজের করে পাওয়ার সৌভাগ্য হয়নি তার। প্রেমের বাঁধন ছিঁড়ে অন্যজনের গলায় মালা দিতে বাধ্য হন তিনি।পর্দার চরিত্রের সঙ্গে বাস্তব জীবনের প্রসঙ্গ টেনে নায়িকা বলেন, বাস্তব জীবনেও আমি সেক্রিফাইজ মাইন্ডের। শুধু দিয়েই গেলাম, নিতে কিছু পারিনি।

উল্লেখ্য, ব্যক্তিজীবনে নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে ক্যারিয়ারে মনোযোগ দিয়েছেন সুবহা। ‘বসন্ত বিকেল’-এ এই সুন্দরীর সঙ্গী হয়েছেন চিত্রনায়ক শিপন মিত্র। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকেই। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

- Advertisement -

Related Articles

Latest Articles