5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

মহিলাকে গণধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড প্রবেশ করাল দুষ্কৃতীরা

মহিলাকে গণধর্ষণের পর যৌনাঙ্গে লোহার রড প্রবেশ করাল দুষ্কৃতীরা
Representational Image

ফের নির্ভয়াকাণ্ড মনে পড়ল দিল্লিবাসীর। সম্প্রতি পাটের ব্যাগে বাধা অবস্থা উদ্ধার করা হয় ৩৮ বছর বয়সী এক মহিলাকে। গণধর্ষণের পর ওই মহিলাকে পাটের ব্যাগে ভরে, এরপর তাঁর হাত পা বেধে দেয় দুষ্কৃীরা। শুধু তাই নয়, গণধর্ষণের পর ওই মহিলার যৌনাঙ্গে লোহার রড প্রবেশ করানো হয় বলেও জানা যায়।

৩৮ বছরের ওই মহিলার উপর নারকীয় অত্যাচারের পর তাঁর শরীরে লোহার রড প্রবেশ করানোর নির্মমতায় নির্ভয়াকাণ্ডের ভয়াবহতা ফের সামনে উঠে আসতে শুরু করে। গণধর্ষণের ওই ঘটনা প্রকাশ্যে আসতেই দিল্লির মহিলা কমিশনের তরফে গাজিয়াবাদ পুলিশকে নোটিশ পাঠানো হয়।

- Advertisement -

রিপোর্টে প্রকাশ, গত ১৬ অক্টোবর ভাইয়ের জন্মদিনের অনুষ্ঠানে যাওয়ার জন্য অটোরিক্সায় বসে অপেক্ষা করচিলেন ওই মহিলা। ওই সময় অটোয় অপেক্ষারত মহিলাকে ৪ জন মিলে অপহরণ করে। তারপর সেখান থেকে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপর ২ দিন ধরে ওই মহিলার উপর নারকীয় অত্যাচার চালানো হয় বলে অভিযোগ।

বর্তমানে বছর ৩৮-এর ওই মহিলা দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থায় অত্যন্ত গুরুতর বলে জানানো হয় চিকিৎসকদের তরফে। এফআইআরের পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে জোর কদমে।

দিল্লি মহিলা কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল (Swati Maliwal) জানান, এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। শিগগিরই অভিযুক্তদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করতে হবে। আর কতদিন পর্যন্ত মহিলা এবং শিশুদের এই ধরনের অত্যাচার সহ্য করতে হবে বলে প্রশ্ন তোলেন স্বাতী মালিওয়াল।

- Advertisement -

Related Articles

Latest Articles