4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

অপু-বুবলীকে বিয়ে-সন্তান গোপন রাখতে বলিনি : শাকিব খান

অপু-বুবলীকে বিয়ে-সন্তান গোপন রাখতে বলিনি : শাকিব খান
শাকিব খান

শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ের খবর প্রকাশ পায় সন্তান জয়ের মাধ্যমে। নিউজটোয়েন্টিফোর টেলিভিশনের লাইভে অপু বিশ্বাস চলে আসেন। সেখানেই পুত্রকে সঙ্গে নিয়ে জানান দেন দীর্ঘদিন অন্তরালে থাকার কারণ সম্পর্কে।

একই পথে হেঁটেছেন শবনম ইয়াসমিন বুবলী।

- Advertisement -

তিনিও অন্তরালে ছিলেন। এরপর প্রকাশ্যে এসে অনেকটাই অপেক্ষার পর জানান দেন তিনিও শাকিবের সঙ্গে বিবাহ সম্পর্কে আবদ্ধ এবং তাঁদেরও সন্তান রয়েছে।
শাকিব খান বলেছেন, ‘আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই, আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি? এটিও কি আমার অপরাধ?’

সম্প্রতি এক গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে শাকিব এ কথা বলেন।

২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে গোপনভাবে শাকিব-অপুর বিয়ে হয় বলে জানা যায়। ২০১৮ সালে প্রকাশ পায় ঘটনা। এরপর বেজে ওঠে বিচ্ছেদের সুর।

এদিকে কয়েক মাস পরে ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক নায়িকা শবনম বুবলীকে। সম্প্রতি শাকিব খান ও বুবলীর গোপনে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ পায়। বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিষয়টি সামনে আসে। এরপর শাকিব খান ও বুবলী দুজন একই সঙ্গে ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের সন্তান শেহজাদ খান বীরকে পরিচয় করিয়ে দেন।

এ ঘটনার কয়েক দিন পর শাকিব খান ও পূজা চেরির প্রেমের গুঞ্জন চাউর হয়। পরবর্তী সময়ে শাকিব খান ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এমন গুঞ্জন ছড়ানো ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানান।

- Advertisement -

Related Articles

Latest Articles