4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

ব্যাংকে ছুরি হাতে ডাকাত, যা করলেন নারী…

ব্যাংকে ছুরি হাতে ডাকাত, যা করলেন নারী...
ওই ঘটনার দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে

ব্যাংকে লুটপাট করতে ছুরি হাতে প্রবেশ করেছিলেন এক ডাকাত। ছুরি নিয়ে সবাইকে হুমকিও দিচ্ছিলেন। ব্যাংকের ভেতরে থাকা কর্মীরা ভয়ে লুকোচ্ছিলেন। কেউই ডাকাতের ধারে কাছে ঘেঁষছিলেন না। তখনই এগিয়ে আসেন এক নারী। বীরদর্পে ডাকাতির হাত থেকে ব্যাংককে বাঁচালেন তিনিই!

গত শনিবার ভারতের রাজস্থানের শ্রী গঙ্গানগরে মারুধারা গ্রামীণ ব্যাংকে ঘটেছে এই ঘটনা। ইতোমধ্যে এই ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত ডাকাত মুখে কাপড় ঢাকা দিয়ে একটি ছুরি হাতে ওই গ্রামীণ ব্যাংকের ভেতরে দাপিয়ে বেড়াচ্ছে। তার ভয়ে তটস্থ ব্যাংক কর্মীরা। সেই সময় ব্যাংকের ভেতরে চিৎকার শুনে ভেতরের ঘর থেকে দৌড়ে বেরিয়ে আসেন ওই ব্যাংকেরই কর্মী পুনম গুপ্ত। ছুরিধারী ওই ডাকাতকে প্রথমে খালি হাতে আটকানোর চেষ্টা করলেও পরে হাতে তুলে নেন একটি প্লায়ার (ইলেকট্রিকের কাজ করার যন্ত্র)। এরপর ওই যন্ত্র হাতে ডাকাতের দিকে তেড়ে যান তিনি। পুনমের রণমূর্তি দেখে চম্পট দেন ওই ছুরিধারী।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, পুলিশি তৎপরতায় পরবর্তীতে ধরা পড়েন ওই মুখোশধারী ডাকাত। গ্রপ্তারের পর ওই ডাকাত দাবি করেন, তিনি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। ব্যাংকে ৩০ লাখ টাকা জমা পড়ার খবর পেয়ে তিনি ওই টাকা লুট করার উদ্দেশ্যে এসেছিলেন। অভিযুক্তের নাম লাভিশ অরোরা বলেও পুলিশ জানিয়েছে।

পুলিশ পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে এবং এই ঘটনা পেছনে আর কেউ ছিলেন কি না তা-ও খতিয়ে দেখার চেষ্টা করছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles