4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

‘সাংবাদিকরা কি জানে না, আমি ওসির বউ’

‘সাংবাদিকরা কি জানে না, আমি ওসির বউ’

অনিয়মিত অফিস করা, প্রশাসনের সিদ্ধান্ত না মেনে বিদ্যুৎ অপচয়সহ বেশ কিছু অভিযোগে স্ট্যান্ড রিলিজ দিয়ে রেবেকা সুলতানা নামের এক উপরেজিস্ট্রারকে ছাত্রীদের বঙ্গমাতা হলে বদলি করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রশাসন।

- Advertisement -

শুক্রবার (১৪ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর বদলির বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, নিজ দপ্তরে অনুপস্থিত থাকা অবস্থায় অফিস কক্ষে ফ্যান চালানোসহ অনিয়মিত অফিস করার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ হয়। যা বিশ্ববিদ্যালয়ের একটি সংগঠনের সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও প্রকাশের পর উপরেজিস্ট্রার রেবেকা সুলতানা প্রশাসনের বিভিন্ন ব্যক্তিকে ফোন দিয়ে বিচার দেন। যেখানে বলতে শোনা গেছে ‘সাংবাদিকরা কি জানে না, আমি ওসির বউ। আমি কী করতে পারি, ওরা জানে না?’

এ ঘটনায় মুহূর্তেই এই বক্তব্যটির লিখিত আকারে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় ওসির বউ পরিচয় দেওয়া রেবেকা সুলতানাকে স্ট্যান্ড রিলিজ করে ছাত্রীদের হলে বদলি করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ বিষয়ে উপরেজিস্ট্রার রেবেকা সুলতানা জানান, আমি সাংবাদিকদের নিয়ে কোনো মন্তব্য করিনি। আমার কোনো প্রশাসনিক সিন্ডিকেট নেই। আমি ছুটিতে আছি, এ সময়ে আমার রুমে কিছু হলে সেটা আমি দায়ি না।

এ কর্মকর্তার একটি কথোপকথনের একটি রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এতে তিনি বলছেন, ওরাকি (সাংবাদিকরা) জানে না আমি দারোগা, ওসির বউ? আমি কী করতে পারি, এরা কি বোঝে না? কিছু বলি না দেখে, সাহস বাইড়া গেছে?

এ বিষয়ে রেজিস্ট্রার ড. হুমায়ুন কবীর বলেন, বৃহস্পতিবার রেজিস্ট্রার দপ্তরের উপরেজিস্ট্রার রেবেকা সুলতানাকে রেজিস্ট্রার দপ্তর থেকে বদলি করে বঙ্গমাতা হলে পাঠানো হয়েছে।

সূত্র : নতুন সময়

- Advertisement -

Related Articles

Latest Articles