5 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

নুসরাতের সেই সুন্দরী বোন! পেশায় কী জানেন?

নুসরাতের সেই সুন্দরী বোন! পেশায় কী জানেন?
নুসরাত-নুজহাত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের একটি অপরূপা সুন্দরী বোন রয়েছে এটা অনেকেরই জানা। নাম নুজহাত জাহান। বহুবার নায়িকা নুসরাত জাহানের ইনস্টাগ্রাম পোস্টে দেখা গেছে তার ছবি। তার বোন নুজহাতকেও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করতে দেখা গেছে।

জানা যায়, নুসরাতের বোন নুজহাত জাহান পেশায় ফ্যাশন ডিজাইনার। নুজহাত কানাডার টরেন্টোতে থাকেন, সেখানে পড়াশোনা করছেন তিনি। তবে নায়িকা নুসরাত জাহানের চেয়েও কম সুন্দরী নন তার বোন। নুজহাত জাহানকেও নুসরাতের মতো ‘ফ্যাশনিস্তা’ বললে ভুল হবে না।

- Advertisement -

তুরস্কের বোদরুমে নুসরাত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে দেখা যায় নুজহাতকে। যদিও পরে এই বিয়েটাই অস্বীকার করেছিলেন নুসরাত জাহান। নুসরাতের সঙ্গে দূরত্ব তৈরি হওয়ার পরও নিখিলের ইনস্টাগ্রাম পোস্টে উঠে এসেছিল নুজহাত জাহানের সেই ছবি। নুজহাতকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছিলেন নিখিল। পাল্টা ধন্যবাদ জানান নুজহাতও। পরে অবশ্য সেই পোস্ট ডিলিট করেছিলেন নিখিল।

বোন নুজহাত জাহানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী নুসরাত লিখেন, ভাগ্য তোমার, তবে আমার শুভেচ্ছা রইল। তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হউক। তোমার যত বড়ই স্বপ্ন থাকুক, ধীরে ধীরে তুমি তাতে পদক্ষেপ করো। তোমার জীবনের এই বিশেষ দিনে আমি শুভেচ্ছা জানাই, তোমার জীবন আরও সুন্দর হ্উক। জীবন আরও চমক এবং আনন্দে ভরে উঠুক। জানবে তোমাকে আমি সবসময়ই ভালোবাসি। শুভ জন্মদিন আমার ছোট বোন।

- Advertisement -

Related Articles

Latest Articles