4.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

সিয়ামকে কখনও এভাবে নায়িকার হাত ধরতে দেখিনি: পরীমণি

সিয়ামকে কখনও এভাবে নায়িকার হাত ধরতে দেখিনি: পরীমণি
ছবি সংগৃহীত

হুট করেই নায়ক সিয়ামকে ‘ব্যতিক্রম’ হিসেবে সার্টিফিকেট দিলেন নায়িকা পরীমণি। পাশাপশি কারও প্রতি প্রকাশ করলেন একরাশ অভিমান-অভিযোগ। পরীমণি বললেন,‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

পরীমণির এমন স্ট্যাটাস ঘিরে তৈরি হয়েছে নানা কৌতুহল। হঠাৎ করে এমন স্ট্যাটাস কেনো দেবেন পরী? নায়ক সিয়ামের চারিত্রিক বৈশিষ্ট তুলে ধরে কাউকে কি খোঁচা দিলেন তাহলে?

- Advertisement -

কারণ গত মঙ্গলবার ‘দামাল’ ছবির সংবাদ সম্মেলনে মঞ্চে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে পরীমণির স্বামী রাজকে। আর সিয়াম পাশে থাকলেও তার হাত ছিলো ফাঁকা! মানে তিনি মিম বা পাশে থাকা নায়িকার হাত ধরেননি।

বিষয়টি সম্পর্কে জানতে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। কিন্তু তিনি খোলাসা করে কিছুই বললেন না, রাখলেন রহস্য। তবে সিয়ামের এ বিষয়টি যে তাকে মুগ্ধ করে সেটা জানালেন আবারও।

পরীমণি বলেন, ‘আমি কি ভুল বলেছি? কখনো সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরতে তো দেখিনি!

এদিকে আবার অনেকে এটাও বলছেন, সিয়াম-পরী একসঙ্গে অভিনয় করেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। হতে পারে একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকে নায়কের প্রতি এই মুগ্ধতা প্রকাশ করেছেন পরী।

আবার এটিকে সিয়াম-রাজ ও মিম অভিনীত ‘দামাল’ ছবির প্রচারণার অংশ মনে করছেন কেউ কেউ। রায়হান রাফি পরিচালিত ছবিটি আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles