19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

ঢাকায় আসেননি নোরা ফাতেহি, দেননি টাকা ফেরতও

ঢাকায় আসেননি নোরা ফাতেহি, দেননি টাকা ফেরতও
বলিউডের আইটেম গার্লখ্যাত নোরা ফাতেহি

ঢাকায় আসছেন বলিউডের ‘আইটেম গার্ল’খ্যাত শিল্পী নোরা ফাতেহি- এমন সংবাদ প্রকাশ্যে আসে গত আগস্টে। কিন্তু এর পরের মাসেই জানা যায়, সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় তার সফর বাতিল করা হয়েছে। আর নোরা ফাতেহির দেশে আসার কারণ ছিল ঢাকার একটি কনভেনশন হলে পুরস্কার বিতরণী আয়োজনে অংশ নেওয়া। এর আয়োজক ছিল বাংলাদেশের মিরর গ্রুপ।

তবে এবার অভিযোগ এলো, ঢাকায় আসার জন্য আয়োজকদের থেকে ১৫ লাখ রুপি অ্যাডভান্স নিয়েছিলেন নোরা ফাতেহি। তবে সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় বলিউডের এই তারকা আসতে পারেননি। কিন্তু এরই মধ্যে আগামী মাসে ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসবেন এই তারকা। আর এ কারণে মিরর গ্রুপ থেকে নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে।

- Advertisement -

নোটিশে বলা হয়েছে, গত সেপ্টেম্বরে তাদের একটি প্রোগ্রামে আসার কথা ছিল নোরার। ১৫ লাখ রুপিও অ্যাডভান্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি।

পরবর্তী সময়ে আগের ১৫ লাখ রুপি ফেরত দেওয়ার ব্যাপারে যোগাযোগ করা হলে নোরার তরফ থেকে কোনো জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা ‘মিরর গ্রুপ’র জন্য অসম্মানজনক বলে জানানো হয়।

মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেওয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেওয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারিও দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

 

- Advertisement -

Related Articles

Latest Articles