13.9 C
Toronto
শুক্রবার, মে ১৭, ২০২৪

যৌন হয়রানির শিকার দুই অভিনেত্রী

যৌন হয়রানির শিকার দুই অভিনেত্রী
<br >সানিয়া ইয়াপ্পান ও গ্রেস অ্যান্টনি

ভারতের কেরালায় সিনেমার প্রচারে গিয়ে যৌন হয়রানির শিকার হয়েছেন দুই জনপ্রিয় অভিনেত্রী। ঘটনাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। অভিনেত্রীদের নাম সানিয়া ইয়াপ্পান ও গ্রেস অ্যান্টনি। তবে মালয়ালম সিনেমার জগতে তারা বেশ জনপ্রিয়। প্রথম আলো, আরটিভি

জানা যায়, কেরালার কোঝিকোড় জেলার একটি অভিজাত শপিং মলে ছবির প্রচারে গিয়েছিলেন দুই অভিনেত্রী। জনপ্রিয় হওয়ায় তাদের দেখতে অনেক মানুষের ভিড় জমেছিল শপিং মলে। দুই অভিনেত্রীর চারপাশে নিরাপত্তারক্ষীরাও ছিলেন। নিরাপত্তার মধ্যে দিয়ে ভিড় ঠেলে মঞ্চে যাওয়ার সময় যৌন হয়রানির শিকার হয় দুই অভিনেত্রী। তাদের একজন ঘটনাস্থলে প্রতিবাদও জানায়।

- Advertisement -

এ ঘটনার পরিপ্রেক্ষিতে আরেক অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তিব্র ক্ষোভ প্রকাশ করে জানান, সহ-অভিনেত্রীর মতো তিনিও যৌন হয়রানির শিকার হন। কিন্তু ঘটনার আকস্মিকতায় এতটাই অবাক হয়ে গিয়েছিলেন যে সেই মুহূর্তে কিছু বলে উঠতে পারেননি। এমন জঘন্য অভিজ্ঞতা আগে কখনো হয়নি।

এদিকে ঘটনাটির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার কারনে অনেকেই বিষয়টি নিয়ে নিন্দা জানান। ইতোমধ্যে সিনেমার প্রযোজক থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন শপিং মলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হবে। পুলিশ নির্যাতিত অভিনেত্রীরা যা বলে তা রেকর্ড করবে। অভিযুক্তদের শাস্তির আওতায় আনা হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles