21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

সিক্সপ্যাক পুরুষ থেকে পুরোদস্তুর নারী, অতঃপর…

সিক্সপ্যাক পুরুষ থেকে পুরোদস্তুর নারী, অতঃপর...
গোরব থেকে গৌরী আরোরা

ছয় ফুটের হাট্টাকাট্টা গড়ন, তার সঙ্গে আবার সিক্স প্যাক। একসময় যার চেহারা দেখে পুড়ত হাজারো নারীমন। সেই সুপুরুষ রূপ বদলে এখন পুরোদস্তুর নারী তিনি, করছেন অভিনয়ও। কথা হচ্ছে গৌরব আরোরাকে নিয়ে। তবে তিনি এখন পরিচিত ‘গৌরী আরোরা’ নামেই।

রিয়্যালিটি শো ‘স্প্লিটসভিলা’-র মাধ্যমে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেন গৌরব। এই শো-তেই নিজের উভকামী প্রকৃতির কথা প্রকাশ্যে স্বীকার করেন। এর পরই হইচই পড়ে যায়।

- Advertisement -

এই শো’র বাকি প্রতিযোগীদের থেকেও কটাক্ষের শিকার হতে হয়েছিল গৌরবকে। শো শেষে অবশ্য ধীরে ধীরে তাকে নিয়ে আলোচনা কমে যায়।

এর পর ২০১৬ সালে অস্ত্রোপচার করে লিঙ্গ পরিবর্তন করেন গৌরব। নিজের নাম রাখেন ‘গৌরী’। লিঙ্গ পরিবর্তনের পর আবারও সংবাদ শিরোনামে উঠে আসেন গৌরী। বিস্তর লেখালেখিও হয় তার জীবন নিয়ে।

গৌরীর জন্ম পশ্চিমবঙ্গের কলকাতায়। এখানেই তিনি বড় হয়েছেন। পড়াশোনাও কলকাতাতেই। পরে ‘স্প্লিটসভিলা’-তে সুযোগ পেয়ে গৌরী চলে যান মুম্বাই। এখন থাকেন বলিউডের শহরেই।

লিঙ্গ পরিবর্তনের জন্য অস্ত্রোপচারের পর থেকে আরও একাধিক কারণে গৌরীকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছিল। ছোট পর্দার পরিচিত মুখ পার্থ সামথানের সঙ্গেও গৌরীর সম্পর্ক নিয়েও নানা কথা ছড়ায়। পরে অবশ্য এক সাক্ষাৎকারে তারা পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন।

অন্য এক সাক্ষাৎকারে গৌরী বলেন, ‘শৈশব থেকেই জানতাম, আমি একজন নারী। আমি সব সময় পুরুষদের প্রতি আকৃষ্ট ছিলাম। কিন্তু প্রত্যাখ্যানের ভয়ে এবং সমাজের কটাক্ষের মুখে পড়ার ভয়ে আসল পরিচয় চেপে রাখতে হয়েছিল।’

গৌরী একবার এক সাক্ষাৎকারে এ-ও জানিয়েছিলেন যে, ছোটবেলায় তাকে যৌন হেনস্থারও শিকার হতে হয়েছিল।

গৌরী জানান, নারীদের মতো পোশাক পরার কারণে তার থেকে বয়সে ৬-৭ বছরের বড় কিছু ছেলে তাকে একটি পার্কে ডেকে নিয়ে যায়। সেখানেই তাকে যৌন হেনস্থা করা হয়।

গৌরী বাড়ি ফিরে নিজের মা-কে পুরো বিষয়টি বলার পর তার মা অন্যদের এই বিষয়ে কিছু বলতে নিষেধ করেন। কিন্তু তার বাবা তাকে সমর্থন করেন। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। সূত্র- আনন্দবাজার অনলাইন।

- Advertisement -

Related Articles

Latest Articles