21.3 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

যা আছে মাধুরীর ৪৮ কোটি টাকার ফ্ল্যাটে

যা আছে মাধুরীর ৪৮ কোটি টাকার ফ্ল্যাটে
মাধুরী দিক্ষীত

বলিউডের ধক ধক গার্ল মাধুরী দিক্ষীত। প্রত্যেক উৎসব-পার্বণে দর্শককে সিনেমা উপহার দিয়েছেন। এবার দর্শকের জন্য উৎসবের মৌসুমে নিজেকে নিজেই উপহার দিলেন।

দীপাবলির আগে মাধুরী নিজেকে নিজেই উপহার দিয়েছেন ৫৪ তলর ওপরে একটি ফ্ল্যাট, যা কিনতে মাধুরীর গুনতে হয়েছে ৪৮ কোটি রুপি। মাধুরীর নতুন ফ্ল্যাটটির ঠিকানা মুম্বাইয়ের লোয়ার পারেল এলাকায়। গত ২৮ সেপ্টেম্বর ফ্ল্যাটটির নথিভুক্তিকরণ হয়। বিলাসবহুল এই আবাসনে রয়েছে বহু সুযোগ-সুবিধা। নতুন ফ্ল্যাট কেনার আগে মাধুরী থাকতেন মুম্বাইয়ের লোখান্ডওয়ালার বিলাসবহুল বাড়িতে। খবর আনন্দ বাজারের।

- Advertisement -

বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা যতবারই নতুন গাড়ি-বাড়ি কেনেন, তখন দর্শকমহলে উন্মাদনা দেখা যায়। মাধুরীর ক্ষেত্রেও তেমনটাই হয়েছে। কী আছে মাধুরীর এই বিলাসবহুল ফ্ল্যাটে?

৫ হাজার ৩৮৪ বর্গফুটের ফ্ল্যাটে সাতটি গাড়ি রাখার বন্দোবস্ত রয়েছে। এ ছাড়াও রয়েছে সুইমিং পুল, জিম, স্পা, ক্লাব এবং ফুটবল খেলার জায়গা। জানা গেছে, তার ফ্ল্যাট থেকে নাকি দেখা যাবে আরব সাগর। বলিপাড়ার একসময়ের প্রথম সারির নায়িকার সম্পত্তির পরিমাণও গগনচুম্বী। সংবাদ সংস্থার সূত্রে খবর, মাধুরীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫০ কোটি টাকা।

অভিনয়ে নিয়মিত দেখা যায় না এ তারকাকে। তার পরও মাধুরীর জনপ্রিয়তা আজও আকাশচুম্বী। বর্তমানে সিনেমাপিছু পারিশ্রমিক নেন ৪-৫ কোটি রুপি। সিনেমায় নিয়মিত না হলেও টিভি রিয়েলিটি শো-র বিচারকের ভূমিকায় দেখা যায় মাধুরীকে। এসব শো-এর একেকটা এপিসোডের জন্য নেন বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক।

সিনেমা, টেলিভিশন শো-র পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন ৫৫ বছর বয়সী এ অভিনেত্রী। সম্প্রতি অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে নায়িকার নতুন সিনেমা ‘মাজা মা’।

- Advertisement -

Related Articles

Latest Articles