13.9 C
Toronto
শুক্রবার, মে ১৭, ২০২৪

শাকিব-বুবলি নিয়ে তোলপাড় দুই বাংলা, কি বললেন অপু বিশ্বাস

 

শাকিব-বুবলি নিয়ে তোলপাড় দুই বাংলা, কি বললেন অপু বিশ্বাস
ছবি সংগৃহীত

শাকিব-বুবলি সম্পর্ক, সন্তানের পরিচয়- তোলপাড় দুই বাংলা। সন্তানের পরিচয় কী? অবশেষে শুক্রবার জানা গেল সত্যিটা। ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড নায়ক শাকিব খান আর মা শবনম বুবলী।

- Advertisement -

এরই মধ্যে জড়িয়েছে শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের নামও।

শাকিব-অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন বেশ ধুমধামে পালন হয়েছে কয়েক দিন আগেই। আর তার পরই এই খবর। এ প্রসঙ্গে এখনো মুখ খোলেননি কেউ-ই। বুবলী বা শাকিবের তরফ থেকে কোনো উত্তরই মেলেনি। কিন্তু অপু? তিনি কী বলছেন?

এ মুহূর্তে দুর্গাপুজো উপলক্ষে কলকাতাতেই তিনি। অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, অনেকেই তার সঙ্গে গত ২৪ ঘণ্টায় যোগাযোগ করা চেষ্টা করেছেন। কিন্তু কারোই ফোন তুলছেন না তিনি। কারণ, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথাই বলতে চান না।

এর আগে আনন্দবাজার অনলাইনের এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন তিনি। বলেছিলেন, ‘শাকিব খানের সঙ্গে এত তাড়াতাড়ি বিয়েটা না হলে ভালো হতো। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা- সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটা যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

আপাতত ছেলে এবং কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত অভিনেত্রী। খুব শিগগিরই নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবির কাজ শুরু করবেন তিনি। সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

Latest Articles