26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

কে এই ইমরান আব্বাস, বন্ধু না প্রেমিক?

কে এই ইমরান আব্বাস, বন্ধু না প্রেমিক?
আমিশা পাটেল

বলিউডে নায়ক-নায়িকাদের প্রেমে পড়ার গুঞ্জন অহরহ শোনা যায়। এবার এই গুঞ্জন যাকে ঘিরে- তিনি আমিশা পাটেল। পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নাকি প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন নায়িকা।

তবে প্রেমকাহিনি নিয়ে রটনা হতেই নায়িকাসুলভ ভঙ্গিতেই আমিশা বললেন, ‘আমরা শুধুই বন্ধু।’

- Advertisement -

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির নায়িকা। ভিডিওতে আমিশার ছবি ‘হামরাজ’-এর ‘দিল মে দর্দ সে জাগা হ্যায়’ গানে ঠোঁট মেলান নায়িকা ও তার ‘বন্ধু’ ইমরান। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ইমরানের সঙ্গে আমিশার প্রেমের গুঞ্জন ছড়ায়।

এ প্রসঙ্গে সম্প্রতি মন্তব্য করতে গিয়ে হেসে ফেলেন আমিশা। বলেন, ‘আমিও খবরটা পড়লাম। খুব হেসেছি খবরটা শুনে। অনেক বছর পর বন্ধুর সঙ্গে দেখা হলো। আমরা শুধুই বন্ধু।’ ইমরানের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে আমিশা আরো বলেন, ‘পাকিস্তানে আমার অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। তারা ভারতকে ভালোবাসেন। আব্বাস ওখানে ছবিতে কাজ করে। আমাদের অনেক কথা হয়।’

তবে আমিশা ও ইমরান কি ‘শুধুই বন্ধু’? তাদের রসায়ন দেখে অবশ্য বোঝার উপায় নেই অনুরাগীদের। সে কারণেই তো এই গুঞ্জন। ‘কহো না পেয়ার হ্যায়’-এর মতো আমিশার ঝুলিতে রয়েছে ‘গদর’-এর মতো সফল ছবিও। ৪৬ বছর বয়সি অভিনেত্রীকে ‘গদর’-এর সিক্যুয়েলে আবার দেখা যাবে। সেই ছবি মুক্তি পায়নি এখনো। তার আগেই তার জীবনে কি প্রেমের প্রজাপতি ডানা মেলল?

- Advertisement -

Related Articles

Latest Articles