4.5 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

ড্রাইভওয়ে মেরামত কেলেঙ্কারির হোতাকে খুঁজছে পুলিশ

ড্রাইভওয়ে মেরামত কেলেঙ্কারির হোতাকে খুঁজছে পুলিশ
গ্রেটার টরন্টো এরিয়ার (জিটিএ) একটি ড্রাইভওয়ে মেরামতের নামে বিপুল অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় এক ব্যক্তিকে খুঁজছে পিল রিজিয়নাল পুলিশ

গ্রেটার টরন্টো এরিয়ার (জিটিএ) একটি ড্রাইভওয়ে মেরামতের নামে বিপুল অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনায় এক ব্যক্তিকে খুঁজছে পিল রিজিয়নাল পুলিশ। ২০২২ সালের জুন থেকে আগস্টের মধ্যে পিল রিজিয়ন ও জিটিএর অনেকে ২০ বছর বয়সী টম ডেলানির কাছ থেকে সেবা নেন। তিনি অবৈধভাবে নিজেকে ড্রাইভওয়ে মেরামত কোম্পানির লোক বলে পরিচয় দেন।

পুলিশ বলছে, ডেলানি ও তার সহযোগীরা সম্ভবত জরুরি মেরামত দরকার এমন একটা পরিস্থিতি তৈরি করে ভুক্তভোগীদের কাছ থেকে সেবার মূল্য বাবদ অগ্রিম অর্থ দাবি করে। কিছু ক্ষেত্রে তিনি মেরামত কাজ শুরুও করেন, কিন্তু শেষ করেন নি। অন্যান্য ক্ষেত্রে মেরামত কাজ আদৌ শুরুই করেননি এবং ভুক্তভোগীদের সঙ্গে যোগাযোগও ঊহৃ করে দেন।

- Advertisement -

জনগণের সঙ্গে প্রতারণনার অভিযোগে ডেলানিকে বর্তমানে খুঁজছে পুলিশ। তদন্তকারীদের বিশ^াস, তার প্রতারণার শিকার আরও অনেকেই আছেন, যারা সামনে আসনেনি।

পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে অপরিচিত কারও কাছ থেকে পণ্য বা সেবা ক্রয়ের বিনিময়ে অগ্রিম অর্থ দেওয়ার বিষয়টি বিবেচনার জন্য সবার প্রতি আহ্বান জানানো হয়েছে।

এ প্রতারণার ব্যাপারে কারও কাছে কোনো তথ্য থাকলে ৯০৫-৪৫৩-২১২১ নাম্বারে পুলিশের সঙ্গে যোগাযোগের অনুরোধ করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles