4.5 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

আবার অন্তঃসত্ত্বা রাইসুন্দরী! কি বলছে ভাইরাল ভিডিও?

আবার অন্তঃসত্ত্বা রাইসুন্দরী! কি বলছে ভাইরাল ভিডিও?
ঐশ্বর্য রাই বচ্চন

আবার আলোচনায় বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি তাকে মুম্বাই এয়ারপোর্টে দেখা গেল। বিমানবন্দর থেকে বেরিয়ে পাপ্পারাজ্জিদের ক্যামেরা দেখে হাসেন বচ্চন পরিবারের বউ। এরপর গাড়িতে উঠে জলসার উদ্দেশে রওনা দেন। এই ভিডিওটি সোশাল মিডিয়ায় ভাইরাল।

কিন্তু, এতে নতুনত্ব কি? আসলে ঐশ্বর্যের পোশাকই তাকে নিয়ে আলোচনার কারণ। কালো রঙের টাইটস এবং টিশার্ট পরেছিলেন রাইসুন্দরী। এর ওপর তিনি সাদা রঙের ওভারকোট জড়িয়েছিলেন। মুম্বাইয় এখন যথেষ্ট গরম। তাহলে কেন ওই ওভারকোট জড়ালেন রাই্সুন্দরী!

- Advertisement -

এমন প্রশ্ন উঠছে। অনুরাগীরা দাবি করেন, তার মুখেও লাবণ্যের ঝলক দেখা গেছে। রূপের আতিশয্যও বেড়ে গিয়েছে। বর্তমানে নেটিজেনদের বড় অংশের প্রশ্ন, তাহলে কি ফের সন্তানসম্ভবা রাইসুন্দরী?

ওই ভাইরাল ভিডিওর নিচে এক ইনস্টাগ্রাম ইউজারের মন্তব্য, ‘মনে হচ্ছে খুশির খবর আসতে চলেছে। আমি নিশ্চিত উনি প্রেগন্যান্ট!’ অপর এক নেটিজেনের কথায়, ‘উনি কি অন্তঃসত্ত্বা?’ আরো এক ব্যবহারকারী লেখেন, ‘দ্বিতীয় সন্তান খুব শিগগিরই আসছে?’

স্বাভাবিকভাবেই বিষয়টি নিয়ে কৌতূহলী জনতা।

২০১১ সালের নভেম্বর মাসে ঐশ্বর্য এবং অভিষেকের পরিবারে আরাধ্যার আগমন ঘটেছিল। এখন ১১ বছর বয়স জুনিয়র বচ্চনের। এই পরিস্থিতিতে আবারো প্রশ্ন উঠছে যে রাইসুন্দরী ফের মা হতে চলেছেন কিনা। বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেনি বচ্চন পরিবার। তবে এই প্রথম নয়। আগেও একাধিকবার রটেছিল ঐশ্বর্য রাই বচ্চন মা হতে চলেছেন। সে ক্ষেত্রেও ওভারসাইজ পোশাক পরেই প্রকাশ্যে এসেছিলেন রাইসুন্দরী।

যাই হোক, বর্তমানে কেরিয়ার এবং সংসার নিয়ে ব্যস্ত ঐশ্বর্য। মণি রত্নমের ‘পন্নিয়ান সেভলান’ ছবিতে কাজ করেছেন তিনি। ছবির প্রমোশন নিয়ে ভীষণ ব্যস্ত ঐশ্বর্য। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। অনেকের দাবি, ‘বাহুবলি’র তুলনায় এই ছবির গ্ল্যামার অনেক বেশি। ফলে ব্যবসার নিরিখেও এস এস রাজামৌলির ছবিকে ছাপিয়ে যাবে এই সিনেমা।

উল্লেখ্য, চার বছর পর মণি রত্নমের এই ছবির মাধ্যমে রুপালি স্ক্রিনে ফের দেখা দেবেন ঐশ্বর্য রাই বচ্চন। সিনেমায় পাজভুরের রানি নন্দিনীর ভূমিকায় অভিনয় করেছেন রাইসুন্দরী। এথনিক লুকে দেখা গিয়েছে তাকে। দক্ষিণের সাবেক শাড়ি, গয়নায় তিনি যেন অপরূপা। এই চরিত্রে নেগেটিভ শেড রয়েছে বলেই খবর। সূত্র : নিউজ এইটটিন

- Advertisement -

Related Articles

Latest Articles