12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

আহান শেঠির সাথে প্রেম, কে এই ধনীর দুলারি

- Advertisement -
ছবি সংগৃহীত

বলিউডের ভেতরে আড়ি পাতলে‌ই শোনা যায় তারকাদের প্রেম-বিচ্ছেদের নানা কাহিনি। কখনো তারকা-তারকার প্রেম তো কখনো আবার কোনো তারকার সঙ্গে ধনী ব্যবসায়ী পরিবারের ছেলে বা মেয়ের প্রেম-বিয়ের গল্প। কিছু তারকার প্রেমের কাহিনি শুরু হয় যায় ছোটবেলা থেকেই। যদিও সেই সংখ্যা নগণ্য। এ রকমই একটি প্রেমের গল্প বলিউড তারকা সুনীল শেঠির ছেলে তথা বলিউডের উঠতি তারকা আহান শেঠি এবং তার কোটিপতি প্রেমিকা তানিয়া শ্রফের।

ছোট থেকেই দুই ছেলেমেয়েকে বলিউডের চাকচিক্য থেকে দূরেই রাখা হয়েছিল। দিদি আথিয়া শেঠি ২০১৫ সালে ‘হিরো’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেও আহানের বলিউডে হাতেখড়ি হয়েছে গত বছর। ২০২১-এ ‘তড়প’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক করেন আহান। আর তার পর থেকেই তিনি বিভিন্ন কারণে আলোচনায় আছেন। আর এর অন্যতম কারণ, তার প্রেমিকা তানিয়া।

বিভিন্ন প্রতিবেদন অনুসারে, আহান এবং তানিয়া একই স্কুলে পড়তেন। আর সেখান থেকেই গাঢ় হয় তাদের বন্ধুত্ব। পরে আরো এক ধাপ এগিয়ে সেই বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। এর পর থেকে এক সঙ্গেই রয়েছেন এই যুগল। কোনো দিন নাকি এই ‘শূক-সারি’র সম্পর্কে চিড় ধরেনি।

তানিয়ার বাবা জয়দেব এবং মা রোমিলা শ্রফ দুজনেই শিল্পপতি। পারিবারিক সূত্রে তাই জন্ম থেকেই কোটিপতি তানিয়া। তানিয়ার বাবা জয়দেবের সংস্থা দেশবিদেশে কৃষি পণ্য সরবরাহ করে। জয়দেবের বাবা রজনীকান্ত শ্রফ ২০২০ সালে ভারতের সবচেয়ে ধনীদের তালিকায় ৯৩-এ জায়গা পান। ওই বছরের হিসাব অনুযায়ী, তার মোট সম্পত্তির পরিমাণ ১৫০ কোটি ডলারেরও বেশি।

তানিয়া ফ্যাশন স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। তাকে প্রায়শই বিশ্বের বিভিন্ন নামিদামি ফ্যাশন অনুষ্ঠানগুলোতে দেখা যায়। ফ্যাশন ডিজাইনার হওয়ার সুবাদে বিভিন্ন সময়ে রকমারি জামাকাপড় পরেও নজর কেড়েছেন তানিয়া। বিভিন্ন পত্রিকার প্রচ্ছদেও তানিয়া এবং তার ডিজাইন করা পোশাকের ছবি প্রায়ই দেখা যায়।

ইনস্টাগ্রামেও আহানের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় তানিয়াকে। তাদের এক সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবিও তানিয়ার সোশাল অ্যাকাউন্টগুলোতে রয়েছে। প্রায়ই বিমানবন্দর এবং পার্টিতে একসঙ্গে দেখা যায় আহান-তানিয়াকে। তানিয়া যে কফি খান, তা-ও বিশেষ ভাবে নকশা করা।

আহানের অভিনয় জীবন শুরুর পর থেকেই নাকি তানিয়া তাকে বিভিন্নভাবে উৎসাহ দেন। আহানের জীবনের অন্যতম মূল প্রেরণা তানিয়া, এ কথা বার বার বলেছেন সুনীলপুত্র।

তানিয়া শেঠি পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ঘনিষ্ঠ। সব কিছু ঠিক থাকলে তাকে শেঠি পরিবারের বউ হিসাবে খুব শিগগিরই দেখা যাবে বলে মনে করেন অনেকেই।

Related Articles

Latest Articles