10.9 C
Toronto
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

সুহানা একসঙ্গে দুই ছেলের সাথে যেন প্রেম না করে

- Advertisement -

সুহানা ও গৌরী (ডান থেকে)

গৌরী খান যাচ্ছেন কফি উইথ করণে এই খবর আগেই ছিল। মনে করা হয়েছিল শাহরুখের সঙ্গেই করণ জোহরের কফি শোতে বসবেন তিনি। তবে তেমনটা হলো না। কারণ, গৌরী এলেন করণের শো-তে ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড’-খ্যাত ভাবনা পাণ্ডে আর মাহিপ কাপুরের সঙ্গে।

মাহিপ কাপুরের সঙ্গে বিয়ে হয়েছে বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের। আর ভাবনা পাণ্ডে হলেন চাঙ্কি পাণ্ডের স্ত্রী। আর গৌরীকে তো সবাই চেনেন, শাহরুখের বউ হওয়ার সঙ্গে তিনি এখজন সেলেব্রিটি ইন্টিরিয়র ডিজাইনারও।

প্রোমো শেয়ার করে করণ লিখলেন, ‘এই অসাধারণ নারীরা এসেছেন কিছু গরম গরম কফি ফাঁস করার জন্য’। প্রথমেই দেখা যাচ্ছে করণ প্রশ্ন করছেন গৌরীকে। তিনি মেয়ে সুহানাকে কী পরামর্শ দেবেন। আর তাতে শাহরুখ পত্নীর জবাব, কখনও যেন একসঙ্গে দুটো ছেলেকে ডেট না করে। ২০২০ সালের ২২ মে জন্ম হয় সুহানার। এখন বয়স ২২। খুব দ্রুত বলিউডে অভিষিক্ত হবেন তিনি। জোয়া আখতারের ‘দ্য অর্চি’ দিয়ে। সঙ্গে শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর ও অমিতাভের নাতনি অগস্ত্য নন্দা।

শাহরুখ আর গৌরীর প্রেমকাহিনি বরাবরই অনুরাগীদের কাছে রূপকথার গল্প। কাপল গোল বললেও মন্দ হয় না। তাই তো করণ যখন গৌরীকে প্রশ্ন করেন তাঁদের প্রেম কাহিনির সঙ্গে কোনও বলিউড সিনেমার নামের মিল আছে, চটজলদি জবাব আসে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ক্যারিয়ারের একেবারে শুরুতেই গৌরীকে বিয়ে করে নেন শাহরুখ। ১৯৯১ সালে হয় মালাবদল।

এরপর মাহিপ কাপুরকে যখন প্রশ্ন করা হয় কোন তারকার সঙ্গে পর্দায় তাঁকে সবচেয়ে বেশি মানাবে, জবাব আসে হৃতিক রোশান। সঞ্জয় কাপুরের বউ সাফ জানিয়ে দেন, তাঁর বিশ্বাস তাঁকে হৃতিকের সঙ্গে খুব ভালো মানাবে। এ উত্তরে বেশ অবাক হন করণ জোহর।

Related Articles

Latest Articles