13 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

আবারও ভাইরাল ভোজপুরি নায়িকার এমএমএস

আবারও ভাইরাল ভোজপুরি নায়িকার এমএমএস

এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহের। নেটমাধ্যমে ভাইরাল এমএমএসে এক মহিলাকে দেখা গিয়েছে। তার সঙ্গে অক্ষরার সাদৃশ্য রয়েছে বলে দাবি করেছেন অনেকে। সেই এমএমএস নিয়ে যখন চর্চা চলছে, তার মাঝেই ভাইরাল হল অক্ষরার নতুন ভিডিও। যে ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

- Advertisement -

ভিডিওটিতে দেখা গিয়েছে, অক্ষরা কাঁদছেন। ক্ষোভ উগরে দিচ্ছেন চলচ্চিত্র জগতের উপর। কোনো কারণে তিনি ইন্ডাস্ট্রির কয়েক জনের উপর ক্ষুব্ধ।

চোখ মুছতে মুছতে অক্ষরাকে বলতে শোনা গিয়েছে, যারা আমাকে পছন্দ করেন, তাদের এমনিতেই ভালো লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।

আরও পড়ুন :: প্রেমিককে হাতেনাতে ধরতে বোরকা পরলেন ফারিয়া শাহরিন

ভিডিওটি দেখার পর অনেকে বলছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর এভাবে ক্ষোভ উগরে দিয়েছেন অক্ষরা। কিন্তু, তা ঠিক নয়। জানা গিয়েছে, অক্ষরার এই ভিডিওটি বছর দু’য়েকের পুরনো। এমএমএস কেলেঙ্কারির আবহে নতুন করে তা ভাইরাল হয়েছে।

ভাইরাল এমএমএসটিতে আদৌ অক্ষরা ছিলেন কি না, তা নিয়ে সংশয় রয়েছে। অভিনেত্রী নিজে জানিয়েছেন, ভিডিওটি ভুয়া। তবু চর্চা থামেনি।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের নাম জড়ায় এমএমএস কেলেঙ্কারিতে। ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএসও সম্প্রতি ফাঁস হয়েছে। এই তালিকায় নয়া সংযোজন অক্ষরা।

ভোজপুরি সিনেমায় জনপ্রিয় নাম অক্ষরা। তিনি ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনেও ছিলেন। এছাড়া একাধিক মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন অক্ষরা।

- Advertisement -

Related Articles

Latest Articles