10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

জহিরের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী, ফাঁস করলেন বরুণ

- Advertisement -
জহিরের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী, ফাঁস করলেন বরুণ
ছবি সংগৃহীত

জহির ইকবালের সঙ্গে প্রেম করছেন সোনাক্ষী সিনহা। এ গুঞ্জন বহু পুরনো। তবে সোনাক্ষী কিংবা জহির কেউই এতদিন এ নিয়ে কিছু বলেননি। একে অপরের সঙ্গে ছবিও পোস্ট করেননি। তবে মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে দেখা গেছে তাদের। গত মে মাসে বাম হাতের অনামিকায় হীরার আংটি পরে ছবি পোস্ট করেন সোনাক্ষী। লেখেন, ‘আমার বিশেষ দিন’। কোনো এক পুরুষের কাঁধে মাথা রাখতেও দেখা যায় শত্রুঘ্ন সিনহা কন্যাকে। তবে সেই পুরুষের মুখ দেখা যায়নি। তখনই গুঞ্জন ছড়িয়ে পড়ে, জহির ইকবালের সঙ্গেই বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জনে সোনাক্ষী এবং জহির দুজনই আবারো চুপ।

সোনাক্ষী কিংবা জহির যতই চুপ থাকুন না কেন, কথা না বলে পারলেন না তাদের অভিনেতা বন্ধু বরুণ শর্মা। রেস্তোরাঁয় একসঙ্গে ধরা পড়ে গেলেন সোনাক্ষী এবং জহির। দুজনকে মুখোমুখি দেখে সেই ছবি ইনস্টা স্টোরিতে পোস্ট করে বসলেন বরুণ। লিখলেন, ওয়ে হয়ে ইসে ক্যাহতে হ্যায় ব্লকবাস্টার জোড়ি। কালো প্যান্ট আর সাদা-কালো ক্যাজুয়াল শার্টে দেখা যায় জহিরকে। আর সোনাক্ষী পরে ছিলেন সাদা বডি ফিট ড্রেস, সঙ্গে ব্লেজার।

এর আগে সোনাক্ষীর জন্মদিনে একগুচ্ছ ছবি ও ভিডিও শেয়ার করে জহির লিখেছিলেন, ‘শুভ জন্মদিন সোনাজ, আমাকে না মেরে ফেলার জন্য ধন্যবাদ। আমি তোমায় ভালোবাসি। এখানে তোমার জন্য রইল আরো অনেক খাবার, উড়ান, হাসি এবং ভালোবাসা।’

প্রসঙ্গত, ‘নোটবুক’ ছবিতে অভিষেক করেন জহির। শোনা যাচ্ছে, সালমানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’তে দেখা যেতে পারে তাকে। এদিকে ‘ডাবল এক্সএল’ ছবিতে দেখা যাবে সোনাক্ষীকে। ওই ছবিতে অবশ্য সোনাক্ষী ছাড়াও রয়েছেন হুম কুরেশি।

Related Articles

Latest Articles